ভাইরাল ভিডিও

হুবহু মানুষের মতো স্পষ্ট কথা বলছে শালিক পাখি, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে এখন আর কোন কিছুই অজানা থাকেনা আমাদের কাছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে। যা দেখে রীতিমতো অবাক হয়েছে নেটবাসী। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি শালিক পাখি কথা বলছে। তাও আবার মানুষের ভাষায়। কিন্তু সাধারণত সকলেই জানি যে শালিক পাখি কথা বলে না। কিন্তু এখানে শালিক পাখিটিকে যা প্রশ্ন করা হচ্ছে সে সেই মতোই উত্তর দিচ্ছে।

পাখিটিকে মাছ নিয়ে প্রশ্ন করা হলে সে স্পষ্ট ভাষায় বলে যে, আমি মাছ চুরি করিনি। এমনকি পাশে থাকা ব্যাক্তি বলছে কে কথা বলছে? তখন শালিক পাখি বলছে, আমি কথা কইছি। অবিকল মানুষের মতো তাঁর এই কথোপকথন। রাকিব এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে এই ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে।

আজকালকার দিনে মানুষের ভালো-মন্দ এমনকি লুকিয়ে থাকা প্রতিভাও প্রকাশ পায় এই সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমেই। তবে, তার পাশপাশি এখন আমাদের চারপাশের জীব-জন্তু, পশু-পাখি, গাছ পালা তাঁদেরও বিভিন্ন অদ্ভুত কার্যকলাপ উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই শালিক পাখির কথা বলার ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles