ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মত কীর্তন গাইছে শালিক পাখি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া আজকাল বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। গোটা দুনিয়ার মানুষ নিজের অবসর সময়ে কাটিয়ে তুলছে, সোশ্যাল মিডিয়ার উপর নির্ভর করে। শুধু মানুষ নয় পশুপাখি থেকে শুরু করে বিভিন্ন জীবজন্তুর ভিডিও জনপ্রিয়তা পাচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি এমনই এক শালিকের কাণ্ড অবাক করল নেটপাড়ার বাসিন্দাদের। টিয়া, ময়না চন্দনা ইত্যাদি বিভিন্ন পাখি হামেশাই ভাইরাল (viral) হয় সোশ্যাল মিডিয়াতে কিন্তু এবার ভিন্ন পথে হেঁটে শালিক পাখি চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এলো।


ভাইরাল হওয়া এই ভিডিওতে শালিকের কন্ঠে ঠাকুরের নাম-গান শুনে অবাক হয়ে যাচ্ছে নেটিজেনরা। অনেকেই মন্তব্য করেছে; যেন মথুরার এক সকাল তারা দেখতে পেল! শ্রীকৃষ্ণের নাম গান করছে মানুষ নয়, এক শালিক পাখি, যা শুনে অবাক হওয়ার মতনই। ভিডিওতে দেখা গেছে একটি শালিক পাখি, আপন মনে হরে ‘হরেকৃষ্ণ হরিবল’ বলেই চলেছে আর এমন ভাবে বলছে, যেন মনে হচ্ছে অবিকল কোন মানুষের গলা।

যদিও ভিডিওটির পিছনে আরও একজনকে কথা বলতে শোনা যাচ্ছিল, তবুও পাখিটির কণ্ঠটি যেন স্পষ্ট হয়ে উঠছিল। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতাতে ভাইরাল হয়ে উঠেছে, হাজার হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছে।

Related Articles