ভাইরাল ভিডিও

বার বার ডেকেও ভাঙছে না ঘুম, ঘুমন্ত হস্তিশাবককে ডাকতে নাজেহাল মা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও

ট্যুইটারে (Twitter) সম্প্রতি ভাইরাল হয়েছে দুই হাতির মায়াময় এবং মজার ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে অনেক চেষ্টা করেও ঘুমন্ত হস্তিশাবককে জাগাতে পারছে না মা হাতি। শেষমেশ হাল ছেড়ে দিয়ে চিড়িয়াখনার রক্ষককে শুঁড় তুলে ডাকতে দেখা যায় তাকে। মা ও শিশুর এই কান্ড দেখে হেসে কুল পাচ্ছেন না নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল হওয়া এই ভিডিওর ভিউ হয়েছে ১২.৪ লক্ষ! ট্যুইটারে মাঝে মাঝেই নানা রকমের ভিডিও শেয়ার করেন অনেকেই। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তবে সব ভিডিওই যে ভাইরাল হয় তেমনটা নয়। যদিও হাতি যুগলের এই কাণ্ড নেটিজেনদের মন জয় করতে ব্যর্থ হয়নি। বেশ ভালো ভাবেই ভিডিওটিকে গ্রহণ করেছেন সবাই।

বার বার ডেকেও ভাঙছে না ঘুম, ঘুমন্ত হস্তিশাবককে ডাকতে নাজেহাল মা! মুহূর্তে ভাইরাল হল ভিডিওশুধু হাতি কেন, মানুষের ক্ষেত্রেও এমনটা হয় আকছার। ঘুমন্ত শিশুদের অনেক চেষ্টা করেও তোলা যায় না অনেকে সময়। বিশেষ করে ক্লান্ত শিশুদের জাগিয়ে তোলা একটা বিরাট কাজ বলে মনে করছেন মায়েরা।অনেকে এই ভিডিওতে মজার চেয়ে বেশি স্নেহের ছোঁয়া পেয়েছেন।


ভিডিওতে দেখা যাচ্ছে ঘাসের উপর দেদার আরামে ঘুমোচ্ছে হাতির ছানা। মা হাতি অনেক চেষ্টা করেও তাকে তুলতে না পেরে চিড়িয়াখানার রক্ষককে ডাকছে। রক্ষক এসেও হাতি ছানাকে তুলতে বেগ পাচ্ছে। পিছন থেকে বার কয়েক ঠেলা মারার পর খুদে চোখে ঘুম নিয়ে উঠছে সেই দস্যি। আর উঠেই দৌড় মায়ের কাছে। এতক্ষণ কি তবে মটকা মেরে পড়েছিল দুষ্টু হাতির শাবক? এই প্রশ্ন উঠতেই পারে। তবে তার ভাবসাব দেখে তেমনটা মনে হচ্ছে না। দেখে মনে হচ্ছে সে বেচারা সত্যিই ঘুমিয়ে কাদা হয়ে গিয়েছিল। তবে রক্ষীর ডাকে ঘুম আচমকা ভেঙে যাওয়ায় বেশ ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে ছোট্ট হাতি।

Related Articles