ভাইরাল ভিডিও

রশ্মিকা মন্দানাকে টেক্কা দিল খুদে, স্কুলের মাঠেই ‘সামী সামী’ গানে দুর্দান্ত নাচ

সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রেন্ডিং-এ থাকা যে কোন নাচ-গানই ভাইরাল (viral) হয়ে ওঠে। যে কেউ তার প্রতিভাকে তুলে ধরে এইসব মুহূর্তগুলোর দ্বারা। সেরকমই কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল ‘পুষ্পা’ সিনেমার বিখ্যাত গান ‘স্বামী স্বামী’। দক্ষিণী নায়িকা ‘রশ্মিকা মন্দানা’(Rashmika Mandana)র নাচের স্টেপে পাগল হয়ে গেছিল ভক্তকূল। আর এবার রশ্মিকা-কেটেক্কা দিল এক ছয় বছরের খুদে পড়ুয়া।

স্কুলের গেটের ওপারে কি শুধু পড়াশুনাই হয়? নাকি থেকে যায় বেশ কিছু ধূসর স্মৃতি। পড়াশোনার সাথে আড্ডা বদমাইশি, শাস্তি, নাচ-গান, অনুষ্ঠান সবকিছুই যেন জড়িয়ে থাকে স্কুল প্রাঙ্গণে। ঠিক সেরকমই সম্প্রতি এক ভাইরাল হওয়া ভিডিও দেখে অবাক নেটিজেনরা। স্কুল প্রাঙ্গণে ‘পুষ্পা:দ্য রেইজ’ সিনেমার হিট সং “’স্বামী স্বামী’ গানে দুর্দান্ত নাচলো, এক ছয় বছরের খুদে। স্কুল প্রাঙ্গণের ভেতরে রবীন্দ্র সংগীত না; অন্যরকম গানেই নেচে ভাইরাল হলেও এই পড়ুয়া।


ভিডিওতে তাকে দেখা গেছে স্কুলের প্রাঙ্গণে স্কুল ড্রেস পরেই, শরীরে হিল্লল তুলে দুর্দান্ত স্টেপে সে ‘স্বামী স্বামী’ গানে নাচছে। স্কুল প্রাঙ্গণের মাঠে এদিক ওদিক ছড়িয়ে আছে স্কুল বাস, এছাড়া আরো অনেক পড়ুয়া আছে চারপাশে। সবাই তাকে দেখছে অবাক দৃষ্টিতে! বোঝাই যাচ্ছে স্কুল ছুটির পর এরকম নেচে উঠেছে ওই পড়ুয়া। তবে সব থেকে উল্লেখযোগ্য যেটি; রশ্মিকা নিজে এই ভিডিও দেখেছে এবং মন্তব্য করেছে। তিনি লিখেছেন, “ভীষণ মিষ্টি! আমি ওর সাথে দেখা করতে চাই”।

Related Articles