ভাইরাল ভিডিও

স্কুল ড্রেস পরে, ক্লাসরুমের মধ্যেই বাংলা গানে উদ্দাম নাচ ছাত্র-ছাত্রীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রোজকার জীবনের ঘটে যাওয়া নানান কর্মকান্ড এখন উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতাতে। ৮ থেকে ৮০ সকলেই এখন এই সোশ্যাল মিডিয়ারই দর্শক, অবসর সময় পেলে তারা সেইসব কর্মকান্ডগুলিই দেখতে ব্যস্ত হয়ে পড়ে; তাই খুব সহজেই এইসব কর্মকাণ্ড দেখে যে কেউ জনপ্রিয় হয়ে ওঠে নেটদুনিয়াতে। সম্প্রতি এমনই দুই পড়ুয়ার কাহিনী উঠে এলো সোশ্যাল মিডিয়াতে। আজকাল স্কুল পোশাক পড়ে অনেককেই বিভিন্ন ক্রিয়াকলাপ করতে দেখা যায় নেটদুনিয়ার পাতায় আর তারা খুব সহজেই জনপ্রিয়তা পায়। সম্প্রতি দুই পড়ুয়ারও ঠিক সেরকমই দৃশ্য ভাইরাল (viral) হলো।

ভাইরাল হওয়ার এই ভিডিওতে দেখা গেছে এক যুবক এবং যুবতী স্কুল পোশাকেই, ক্লাসরুমের ভেতরে ‘ঢাকাই শাড়ি’ বাংলা গানটিতে উদ্দাম নৃত্য উপস্থাপনা করেছে। ভিডিও তে দেখা গেছে; ক্লাসের মধ্যে আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার সহপাঠীরা, তারাও বেশ মজা নিচ্ছে তাদের নৃত্য উপস্থাপনা থেকে। জানা গেছে স্কুল পোশাক পরা ওই ছেলেটির নাম ‘মোহাম্মদ রিহান’ এবং মেয়েটির নাম ‘রুপা’।

প্রায় বছর তিনেক আগেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছিল এই ভিডিওটি। ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, বর্তমানে তার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১.৮ মিলিয়ানে। নেটিজেনদের অনেকেই তাদের নাচের প্রশংসা করলেও, একাংশই তাদের দিকে কটাক্ষ ছুড়ে দিয়েছে। কি করে স্কুল পোশাকে, স্কুলের মধ্যে এরূপ একটি কাজ করতে পারে পড়ুয়ারা! সেই বিষয়ে আঙ্গুল তুলেছে অনেকেই। এছাড়া স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের তাদের পড়ুয়াদের প্রতি কি ভূমিকা রয়েছে; সেটি নিয়েও প্রশ্ন তুলেছে সাধারণ মানুষেরা।

Related Articles