ভাইরাল ভিডিও

স্কুল উনিফর্মে উদ্দাম নেচে স্টেজ কাঁপাল ছাত্রী, তুমুল ভাইরাল ভিডিও

করোনা মরসুম কাটিয়ে কিছুদিন আগেই দেশের বিভিন্ন প্রান্তে বিদ্যালয় খুলেছে। খুলেছে সমস্ত যাতায়াত মাধ্যম, শপিং কমপ্লেক্সে, পার্ক, রিসর্ট, সিনেমাহল সবটাই। তবে স্কুল-কলেজ দীর্ঘদিন বন্ধ ছিল, অনলাইন মাধ্যমে চলছিল পড়াশোনা। স্কুল এমন একটি প্রতিষ্ঠান যেখান থেকে আমাদের ভীত প্রতিষ্ঠা হয় আগামীদিনে পথ চলার জন্যে। যেখান থেকে গড়ে ওঠে শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে ছাত্র-ছাত্রীদের সুসম্পর্ক। স্কুলের আমাদের শেখায়, যে পড়াশোনার বাইরেও নতুন নতুন দক্ষতার কাজে জোড়া যায়। যার যার সামর্থ্য সে সেই অনুযায়ী নানা এক্টিভিটিসকে আয়ত্ত করে নিতে পারে সহজেই।
এমনকি স্কুলে নানা সময়ে নানারকম অনুষ্ঠান হয়ে থাকে, যেখানে ছাত্র-ছাত্রীরা যে যার প্রতিভাবলে অংশগ্রহণ করতে পারে। করোনা মরসুমে স্কুলের ছন্দ ক্রমশই হারিয়ে যাচ্ছিল। তবে এখন সবটার গতি ফিরেছে। স্কুলেও পড়াশোনার পাশাপাশি হচ্ছে নানারকম অনুষ্ঠান। সম্প্রতি, একটি বিদ্যালয়ের একজন শিক্ষার্থীর নাচের ভিডিও ভাইরাল হল। যেখানে দেখা যাচ্ছে, একজন ছাত্রী এক্কেবারে স্কুল ইউনিফর্ম পরে স্টেজে উঠে কোনো একটি ভোজপুরি গানের সঙ্গে নাচছেন। বোঝা যাচ্ছে, তাঁর স্কুলে কোনো অনুষ্ঠান চলছে।

নিজের জাতীয় ভাষায় এত সুন্দর করে নাচলেন তিনি তা দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে, মেয়েটি নাচে বেশ দক্ষ। তবে মেয়েটির বয়স ১৪ কি ১৫ হবে। তাঁর নেই কোনও নাচের কস্টিউম, নেই কোনো নাচের মেক-আপ সামান্য স্কুলের ইউনিফর্ম পরেই সম্পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে নাচলেন এই তন্বী। যার নাচের ভিডিওটি সম্প্রতি Keshav Rajbanshi নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। তবে ভিডিওটি অনেকদিনের পুরোনো হলেও এই ভিডিও দেখে এখন হয়তো হারিয়ে যাওয়া স্কুলের ছন্দগুলি আবার নতুনভাবে জেগে উঠতে পারে।

Related Articles