ভাইরাল ভিডিও

তুমুল নাচানাচি করতে গিয়ে oops moment এর সম্মুখীন শচীন-কন্যা সারা, ভাইরাল সেই ভিডিও

ভারতীয় ক্রিকেট টিমের একটা নামযাদা ব্যাটসম্যান ‘শচীন তেন্ডুলকার’ (Sachin Tendulkar);ইন্ডিয়া টিমের জন্য তার অবদান কখনোই ভুলতে পারবেনা ভারতবাসী। তবে বাবার পাশাপাশি শচীন তেন্ডুলকারের ছেলে-মেয়েও কিন্তু বেশ জনপ্রিয় দর্শকদের কাছে। ইতিমধ্যেই তার ছেলেকে খেলার মাঠে দেখেছে শচীনের ভক্তকূল, এর পাশাপাশি মেয়ে ‘সারা তেন্ডুলকার’ (Sara Tendulkar)ও কিছু কম যায় না।

মিডিয়ার পাতায় বেশ
অ্যাক্টিভ শচীন-কন্যা ‘সারা’; নেটবাসীরা তাকে স্টাইল আইকন বলেই চেনে। যেমন নিখুঁত তার সাজ-পোশাক, সেরকমই তার কনফিডেন্স! তার প্রত্যেকটি পোস্টই বেশ খুঁটিয়ে দেখেন নেটিজেনরা। সম্প্রতি একটা ‘পোশাক বিভ্রাট’ কাণ্ডে জড়িয়ে গেল শচীন তেন্ডুলকারের কন্যা সারার নাম!

 

View this post on Instagram

 

Shared post on

ভাইরাল হওয়া ওই ভিডিওর মাধ্যমে এক অস্বস্তিকর মুহূর্তের সম্মুখীন হলেন সারা। রিলস ভিডিও শুট করার সময় বিভিন্ন পোজে, বিভিন্ন অঙ্গভঙ্গিতে নিজেকে মেলে ধরছিলেন তিনি। এরপরেই ঘটে পোশাক নিয়ে সেই চরম দুর্ঘটনা! হঠাৎই সামান্য একটু ঝুঁকে পোজ দিতেই তার ক্লিভেজ উন্মুক্ত হয়ে যায়। তবে এইসবের দিকে নেটিজেনদের চোখ গেলেও, সারার কিন্তু সেরকম কিছুই যায় আসেনি! বেশ কনফিডেন্সের সাথে সে গোটা ব্যাপারটি সামলে নিয়েছেন। ভিডিওটি সারা তার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেছিলেন। বর্তমানে ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, প্রায় তিন লাখেরও বেশি এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে।

Related Articles