ভাইরাল ভিডিও

স্টেজে উঠে ভোজপুরি গানে উদ্দাম নৃত্য স্বপ্না চৌধুরীর! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আজকাল যে কেউ ভাইরাল হয়ে যায় খুব সহজে। সবাই নিজের প্রতিভা দেখিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। ঠিক সেরকম সোশ্যাল মিডিয়ার পাতায় এক জনপ্রিয় নাম ‘স্বপ্না চৌধুরী’ (Swapna Chowdhury); অভিনেত্রী ছাড়াও তার আরেক পরিচয় সে একজন নৃত্যশিল্পী। দর্শকদের কাছে তার নাচ বেশ প্রশংসনীয়, তার ফ্যান ফলোয়ার সংখ্যাও নেহাত-ই কম নয়। অর্কেস্ট্রা দলের হয়ে প্রথমে কাজ করা শুরু করেছিল স্বপ্না, এরপরই নিজের নৃত্য শিল্পকে জনপ্রিয়তা দিতে বলিউডে (Bollywood) পা রেখেছিল। সেই হরিয়ানার মেয়ে হলেও, হরিয়ানা ছাড়িয়ে তার খ্যাতি ঢুকে পড়েছিল বি টাউনে বিগ বসের পাতা তে। সেখান থেকে তার জনপ্রিয়তা বেড়েছিল অনেক। বলিউডের ‘নানু কি জানু’, ‘ভিরে কি ওয়েডিং’, জাতীয় আইটেম গানগুলোতে স্বপ্না চৌধুরীর পারফরম্যান্স নজর কেড়েছিনল নেটিজেনদের।

বিভিন্ন স্টেজ শো-এর পাশাপাশি গ্রামে গিয়ে অনুষ্ঠান করে সে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ স্বপ্না, তার বিভিন্ন নাচের ভিডিও উঠে আসে সেখানে; দর্শকেরা প্রশংসাও করে স্বপ্নার। সে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও পোস্ট করে, প্রশংসা কুড়িয়ে নিজের মনের স্বাদ পূরণ করে। সম্প্রতি তার এক ভিডিওকে ঘিরে চর্চা শুরু হয়েছে নেট দুনিয়ায়।

ইউটিউবে ‘সোনোটেক পাঞ্জাবি’ (sonotek punjubi) নামে একটি চ্যানেল থেকে বেশ কিছু বছর আগে স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে তার পরনে ছিল সবুজ রঙের চুড়িদার, মুখে যথেষ্ট মেকআপ এবং মানানসই গয়না। স্টেজের মধ্যে অসাধারণ নৃত্য উপস্থাপনা করেছিল সে; ব্যাকগ্রাউন্ডে বাজছিল হারিয়ানভি গায়ক আকাশ (Akash) ও অনু কাদ্যানের (Anu kadyan) গাওয়া গান ‘ছোরি বিন্দাস’। ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে, ২৯ হাজারের বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছে এবং ভিডিওটির ভিউজ সংখ্যা বর্তমানে ১ কোটিরও বেশি।

Related Articles