ভাইরাল ভিডিও

ভরা মঞ্চে হলুদ পোশাকে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, মন কাড়লো ভক্তকুলের

হরিয়ানার ‘স্বপ্না’ (Swapna chowdhury)-র কথা হয়তো সকলেই জানেন। বিগ বসের (Big boss) মঞ্চে এসে বলিউডে পাড়ি দেওয়ার স্বপ্নের জাল বুনেছিল সে। যদিও বিগ বসের মঞ্চে তার সাফল্য আসেনি তাও তার নৃত্য কৌশলী মনে গেথে গেছে সবার। নৃত্য শিল্পী হিসাবেই আসলে সে তার জীবনে এগোতে চেয়েছিলো।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

বলিউডে (Bollywood) একটি আইটেম ড্যান্স করার পর হারিয়ে গেছিল সে, বলিউডের পাতা থেকে। কিন্তু ভোজপুরি বা হারিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার প্রভাব যথেষ্ট। করোনা কালীন সময়ে সে কার্যত কর্মহীন হয়ে পড়েছিল; সরকারের কাছে আবেদন করেছিল বিধি নিষেধ শিথিল করার জন্যে। তবে সেই সময়ে বিশেষ কিছু কাজ না থাকলেও গত বছরে এসেছিল তার অভিনীত মিউজিক ভিডিও ‘চন্দ্রাওয়াল’ ।


তবে ‘স্বপ্না’র উপস্থাপিত বেশ কয়েকটি নৃত্য ভাইরাল (viral) হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যদিও সেগুলি বেশ পুরনো, তাও বারবার ফিরে আসছে তার কনটেন্ট। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে , যেখানে তাকে দেখা গেছে ‘হলুদ রঙের আনারকলি’ তে। সে নৃত্য পরিবেশন করছে ‘মেরা পে নাপেগা ভারতার’ গানে। যদিও ভিডিও টি বছর দুয়েকের পুরনো, তাও এই ভিডিওর মাধ্যমে ‘স্বপ্না’ সবার মন কেড়েছে। ভিডিও টি ইউটিউবে ‘ত্রিমূর্তি’ নামক অ্যাকাউন্ট থেকে পাবলিশ করা হয়েছিল। ইতি মধ্যেই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৫ লাখে। ‘স্বপ্না চৌধুরী’র নাচের ভিডিও টি বহুল প্রশংসিত হচ্ছে নেট পাড়ার বাসিন্দাদের কাছে।

Related Articles