×
ভাইরাল ভিডিও

পেকে গেলো কাঁচা বাদাম! সুন্দরী যুবতীর সাথে ভুবন বাদ্যকারের উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার দয়ায় বাদাম বিক্রেতা ‘ভুবন বাদ্যকর’ (Bhuban Badyakar)-এর কাহিনী বর্তমানে সকলেই জানা। কিভাবে সামান্য ফেরিওয়ালা থেকে গানওয়ালা হওয়া যায়, তার স্পষ্ট নিদর্শন ভূবন বাদ্যকর। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেইকো বাবু ভাজা বাদাম”। এই লাইনের মাধ্যমে দর্শকদের কাছ থেকে জনপ্রিয়তা কুড়িয়েছিলেন তিনি।

Advertisements

বর্তমানে তার ইউটিউব চ্যানেলেই হয়েছে লক্ষাধিক সাবস্ক্রাইব সংখ্যা। এছাড়া নিজের বাড়ি-গাড়ি, নাম-যশ সবই করে নিয়েছেন তিনি। নানান মিউজিক ভিডিওর জন্য একাধিক জায়গায় পাড়িও দিচ্ছেন। তবে এবার ‘কাঁচা বাদাম’ নয় পাকা বাদামের সুরে ধরা দিলেন গায়ক ভুবন বাদ্যকর।

সম্প্রতি ‘পাকা বাদাম’ নামের একটি নতুন অ্যালবাম আনতে চলেছেন তিনি। ওই গানে সম্প্রতি একদম নিত্যনতুন স্টাইলে নেচে উঠেছে ভূবন। তবে সে একা নয়, তার সাথে দেখা গেছে আরো অন্যান্য যুবতীদের।

এই গানটিতে যুবতীদের পরনে যেমন সাহসী পোশাকে দেখা মিলেছে, ঠিক সেরকম ভাবেই আল্ট্রা মডার্ন পোশাকে ভুবন বাদ্যকর ধরা দিয়েছে শার্ট প্যান্ট এবং সানগ্লাস পরে। রীতিমতো লাইন লাইটে চলে এসেছেন তিনি। যার ফলে নেটিজেনদের একাংশ নানার মন্তব্যে ভরিয়ে তুলেছে তার ভিডিওর কমেন্ট বক্স।

Advertisements