×
ভাইরাল ভিডিও

ডজন খানেক প্লেট একহাতে নিয়ে খাবার পরিবেশন করছেন রেস্তোরা কর্মী, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেট দুনিয়া

Advertisements
Advertisements

“আমি শ্রী শ্রী ভজহরি মান্না” মান্না দের কণ্ঠে এই গান কেউ শোনেননি খুব কমই আছেন। আর যে একবার এই গান শুনেছি সে এই গানকে না ভালোবেসে থাকতে পারেনি। দীর্ঘ কয়েক দশক পেরিয়েও আজও জনপ্রিয় এই গান। কারণ এটা যে শুধু গান নয় এটার সাথে বাঙালির আবেগ জড়িয়ে রয়েছে। বাঙালি যে খেতে এবং খাওয়াতে পছন্দ করে সেটা সকলেরই জানা।

Advertisements

বিশেষ করে সকালে বাজারের থলে নিয়ে দর কষাকষি করে মাছ না কিনতে পারলে, যেনো কিছুই করা হয়ে ওঠে না অনেকেরই! আসলে রান্না যে এক মহৎ শিল্প, আর এই শিল্পকে যে ভালোবেসেছে একবার তার হাতে যেনো ভর করেছে স্বয়ং মা অন্নপূর্ণা।

তবে শুধু রান্না করতে জানলেই হবে না, সেই সাথে জানতে হবে মানুষকে কি করে ভালোবেসে খাওয়াতে হয়। সম্প্রতি ঠিক সেই রকমই একটি ভিডিও নেট মাধ্যমে প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে একজন ওয়েটার অর্থাৎ রেস্তোরা কর্মী একসাথে অনেকগুলি অর্ডার নিয়েছেন। শুধু তাই নয়, আশ্চর্যের ব্যাপার হলো, প্রায় ডজন খানেক খাবার ভর্তি প্লেট সে একসাথে নিয়ে আসছে! যা দেখে হতবাক সকলেই। একটা মানুষ যে একসাথে এতোজন মানুষের জন্য খাবার বয়ে নিয়ে আসতে পারে তা সত্যিই বিস্ময়কর।

এই ভিডিও ইতিমধ্যেই নেট মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে। প্রায় কয়েক হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে এই ভিডিও। সকলেই হতবাক রেস্তোরা কর্মীর কান্ড দেখে। মুহুর্তেই ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিও।

Advertisements