ভাইরাল ভিডিওঅফবিট

মাছ ধরতে নেমেছিল যুবক, দৈত্যাকার পাইথন এসে টেনে নিয়ে গেল গুহায়, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ধরুন আপনি নদীতে গিয়ে কোন কাজ করছেন। আর সেই সময় একটা পাইথন আপনাকে জাপটে নিয়ে গেল তার ডেরায়। ভাবতেও ভয় লাগছে নিশ্চয়ই কিংবা ভাবছেন এটা কোন রূপকথার গল্প। কিন্তু সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে।

মাছ ধরতে নেমেছিল যুবক, দৈত্যাকার পাইথন এসে টেনে নিয়ে গেল গুহায়, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

“জায়ান্ট কিং কোবরা হান্টার” ইউটিউব চ্যানেলের দেখা গেল, দুজন মানুষ নদীতে এসেছেন। তাদের মধ্যে একজনকে জড়িয়ে নিজের গর্তে চলে গেল পাইথনটি। এরপর একদল লোক আসে নদীতে। সেই মুহূর্তে সাতটা বেরিয়ে এসে আবার গর্তে ঢুকে যায়। প্রথমে ভয় পেলো পরবর্তীতে মাটি খুঁড়ে সাপটিকে বের করে তাড়িয়ে দেয় সেখান থেকে। সেখান থেকে উদ্ধার করে পাইথনের প্রচুর ডিম। সেগুলো কি করবে ভাবতে ভাবতে যখন সেখান থেকে চলে যাচ্ছে, সেই সময় তাদের মধ্যে একজনের পিছিলে পড়ে যায় এবং এবং ধীরে ধীরে পাশে একটি গর্তের মধ্যে ঢুকে যেতে থাকে। তাকে বাঁচাতে গিয়ে আরও দুজন ওই একই সমস্যায় পড়ে।

ভিডিওটি দেখে সত্যিই ভয় পেয়েছে নেটোজেনের একাংশ। আবার অনেকেই ভিডিওটি ‘ফেক’ বলে দাবি করেছে। ইতিমধ্যে ভিডিওটি 90k ভিউজ পেয়েছে। কমেন্ট সেকশন ভরে গেছে নানা রকম কমেন্টে। কেউ লিখেছেন ‘ what is this bro… is his safe’। আবার কেউ লিখেছে ‘ good acting’। তবে যাই হোক না কেন এই ধরনের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়।

Related Articles