×
ভাইরাল ভিডিও

উদ্ধারকারী কর্মীকে অতর্কিত আক্রমণ করল বিশাল আকৃতির পাইথন সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

অস্বাভাবিক যে কোন কিছুই নেটদুনিয়ায় খুব সহজেই পৌঁছে যায় যে কারোর কাছে। ৮ থেকে ৮০ এখন সকলেই সোশ্যাল মিডিয়ার দর্শক। তাই সোশ্যাল মিডিয়ার পাতায় দেওয়া যে কোন ভিডিও, খুব সহজেই ভাইরাল (viral) হবে এটাই স্বাভাবিক। ঠিক সেরকম ভাবেই সম্প্রতি এমন এক শিহরণ জাগানোর সাপের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে এখনো আতঙ্কিত নেটপাড়ার বাসিন্দারা।

Advertisements

উদ্ধারকারী অর্থাৎ যে সাপকে উদ্ধার করার কাজে এসেছে, তাকেই ছোবল মারতে যাচ্ছে সাপ! এমন দৃশ্য দেখে ভয় পাওয়ারই কথা সাধারণ মানুষের। ভিডিওটিতে দেখা গেছে একটি বাড়িতে সিলিং-এর ভেতরে বাসা করেছিল এক বিশাল আকৃতির সাপ আর তাকে উদ্ধারের জন্যই এক উদ্ধারকার্যের সাথে নিযুক্ত ব্যক্তিকে আনা হয়েছিল। সে যখনই সিলিং খুঁচিয়ে সাপটিকে বের করেছে, তখনই ভয়ংকর বিপদের সম্মুখীন হলো ওই ব্যক্তি। এমন ঘটনা যে ঘটতে পারে, তা কল্পনার অতীত ছিল।

সিলিং খুঁড়ে সাপটি বের করতেই, সাপটির আসল রূপ সামনে এলো। ওই বিশাল আকৃতির সাপটি সিলিং থেকে বেরোনোর পর, উদ্ধারকারী কর্মীটিকেই বারংবার আক্রমণ করতে গেছে। বিশাল ফণা তুলে কামড়াতেও গেছে ওই ব্যক্তিটিকে। তবে ব্যক্তিটিরও সাহস কিছু কম নয়! সেও চেষ্টা করে গেছে, সাপটিকে উদ্ধার করার জন্য এবং সেই চেষ্টায় সে সফল হয়েছে। কোনো মতে সাপটিকে নামিয়ে, তার লেজ ধরে বের করেছে ঘর থেকে। এত বড় সাপটিকে ব্যক্তিটি যে কবজা করতে পারবে, তা হয়তো ভাবতেও পারিনি ভিডিওর শুরুতে নেটপাড়ার বাসিন্দারা। ইতিমধ্যেই প্রচুর পরিমাণে প্রশংসা কুড়িয়েছেন ওই কর্মী।

Advertisements