×
ভাইরাল ভিডিও

“পেত্নী! বারবার বাড়িতে এসে বিরক্ত করে”, বাংলাদেশি মহিলা ইউটিউবারের উপর ক্ষেপে গেলেন রানু মন্ডল

Advertisements
Advertisements

বাংলাদেশী মহিলা ইউটিউবারকে চরম অপমান করল রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। রানাঘাটের রানুমন্ডলকে বর্তমানে সকলেই চেনে; সামান্য পথ ভিক্ষুক থেকে রীতিমতো তার সেলিব্রেটি হয়ে ওঠার কাহিনী, কারোরই অজানা নয়। একসময় রানাঘাট স্টেশনে ভিক্ষা করতেন তিনি, এরপর লতা মঙ্গেশকরের গান গেয়ে হঠাৎই জনপ্রিয়তা অর্জন করে।

Advertisements

স্বয়ং বলিউড গায়ক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) কাছে প্রস্তাব পেয়েছিলেন তিনি, এরপর একসাথে গানও করেন তারা। সেই সময় রীতিমতো সেলিব্রেটি হয়ে উঠেছিল রানু মন্ডল। তবে বর্তমানে আবারো আগের জীবনেই ফিরে এসেছেন তিনি, কোনোমতে খেয়ে ঘুমিয়ে দিন কাটে তার। তবে বলা বাহুল্য, এখনো তার জনপ্রিয়তা রয়েছে কিন্তু তুঙ্গে। তবে সেটি গান গেয়ে নয়, বরং বিভিন্ন ইউটিউবারদের দ্বারা।

বর্তমানে নানান ইউটিউবার ভিড় জমায় তার বাড়িতে আর তাদের দিকে নানান বেফাঁস মন্তব্য করে বসেন রানু মন্ডল। যার ফলে, রানু মন্ডলের দ্বারা ইউটিউবাররা যেমন জনপ্রিয় হয়ে ওঠে। ঠিক সেরকমই রানু মন্ডলের মন্তব্যগুলি শোনার জন্য নেটিজেনরা বসে থাকে। তবে এতে যে সে আনন্দ খুব একটা খুশি হয় না, তা তার ভাব ভাবে বোঝা যায়।

সম্প্রতি তার এবং এক বাংলাদেশী মহিলা ইউটিউবারের ওই একই রকম ভিডিও বেশ জনপ্রিয়তা পেলো নেট দুনিয়ায়। যেখানে দেখা গেছে, ওই বাংলাদেশি ইউটিউবার কে পেত্নী বলে নানান কটাক্ষ করেছেন গায়িকা। ওই ভিডিওতে ক্যামেরা করতে থাকা ব্যক্তিটিকেও ‘শালা’ বলে তেড়ে যান তিনি। এর পাশাপাশি তিনি বলেন, “খাবার আনতে পারেনা আবার সোনা দেবে। পারলে আমার জন্য সোনার দুল করে আনো! দেখব কেমন মুরদ”। ফেসবুকে তৌহিদা অনয় নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisements