ভাইরাল ভিডিও

বাড়ির ভিতর উদ্ধার হল বিরল প্রজাতির লাল রঙের সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানকালে বিভিন্ন ভিডিওর ভান্ডার হয়ে উঠেছে নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিওর মধ্যে অন্যতম জনপ্রিয়তা পাওয়া ভিডিওগুলি হল সাপের ভিডিও হলো। সাপকে নিরীহ প্রাণী বলে আখ্যা দেওয়া হলেও, সাধারণ মানুষ সাপেদের থেকে শতহস্ত দূরে থাকে। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়শই বিভিন্ন সাপের ভিডিও ভাইরাল (viral) হয়; যা দেখতে বেশ ভালোবাসে নেটদুনিয়াবাসী। সম্প্রতি এরকমই এক বিরল প্রজাতির ভয়ংকর বিষধর সাপের ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ার পাতায়।

ভাইরাল হওয়ার ভিডিওতে দেখা গেছে; বাড়ির ভেতর থেকে এক বিষধর কোবরা (king cobra) সাপকে উদ্ধার করা হয়েছে। সাপটির আকারও বেশ বড় ছিল! কিন্তু সবথেকে যেটি উল্লেখযোগ্য তা হলো, ওই কোবরা সাপটির গায়ের রং ছিল ‘লাল’; যা সাধারনত হয় না। এর আগেও সোশ্যাল মিডিয়ার পাতায় অনেক ধরনের কোবরা সাপের দৃশ্য সাধারন মানুষ দেখেছে কিন্তু লাল রঙের কোবরা সাপ সর্বপ্রথম দেখলো নেটবাসী।

‘বাপি দ্য স্নেক এক্সপার্ট’ (Bapi the snake expert) নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। সাধারণ মানুষের মধ্যে এতটাই জনপ্রিয়তা পেয়েছে ওই ভিডিও যে, ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৬.৫ মিলিয়ন। তবে ওই ইউটিউব চ্যানেলে এই জাতীয় বিভিন্ন বিরল প্রজাতির সাপের দেখা মেলে প্রায়শই, তাই চ্যানেলটির জনপ্রিয়তা খুবই বেশি।

Related Articles