Beautiful, দেখা মিলল বিরল প্রজাতির খুবই সুন্দর দেখতে ময়ূরের, ভিডিও দেখে মুগ্ধ নেট নাগরিকগণ

Viral Video

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ায় (Social Media) দৌলতে কোনো কিছুই ভাইরাল (Viral) হতে খুব একটা বেশি সময় লাগে। মানুষজন এর পাশাপাশি পশু পাখিদেরও বিভিন্ন কার্যকলাপ ভাইরাল হয় নেট মাধ্যমে। যা রীতিমতো চোখ ও মন জুড়িয়ে দেয় নেটিজেনদের। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যা দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা।

টিভির পর্দায় হোক বা মুঠোফোনে আমরা নীল রঙের ময়ূর (Peacock) দেখে থাকি। এমনকি চিড়িয়াখানায় গেলেও নীল ময়ূর দেখতে পাওয়া যায়। আর পুরীর চিড়িয়াখানায় গেলে সাদা রঙের ময়ূর দেখতে পাওয়া যায়। তবে, সম্প্রতি এবার দেখা মিললো রাজকীয় রঙের বাহারের ময়ূর। ভাইরাল ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে যে, নীল ও সাদা এই দুটি রঙের মেলবন্ধনে একটি ময়ূর। এমনকি ময়ূরটির গায়ে খয়েরি রঙও দেখা যাচ্ছে।

এমন বিরল প্রজাতির ময়ূর (Peacock) দেখতে পাওয়া সত্যিই খুব ভাগ্যের ব্যাপার। তবে, ময়ূরটি কোথাকার তা পুরোপুরি বোঝা না গেলেও আন্দাজ করা যায় যে, ময়ূরটি ভারতবর্ষেরই। তবে, ময়ূরটি পেখম না তুললেও তাকে দেখতে এতটাই অপূর্ব যে তার রূপই মন ভুলিয়েছে সকলের। জাতীয় পাখি (National Bird) র এমন অপরূপ বাহার আগে কেউ কখনও দেখেছে বলে মনে হয়না। সকলেই এই ময়ূর এর সৌন্দর্য দেখে মুগ্ধ হয়েছে। সম্প্রতি ময়ূর এর এই ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।