ভাইরাল ভিডিও

ক্যামেরার সামনে ‘অভিনেত্রী হেলেন’ সম্পর্কে বেফাঁস মন্তব্যে রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

রানু মন্ডলের (Ranu Mondal) ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন হটকেকের মতো বিকোয়। নিত্যদিনই রানু মন্ডল (Ranu Mondal) বিভিন্ন রকমের বেফাঁস মন্তব্য করে বসেন। ইউটিউবাররা মুখিয়ে থাকেন তাঁর এই সমস্ত কাণ্ডকারখানার ভাইরাল ভিডিও তৈরি করতে। কখনো ইউটিউবারদের গালিগালাজ, আবার কখনো তাদের সঙ্গে মজায় মেতে ওঠেন রানু মন্ডল (Ranu Mondal)। অনেকে তাঁকে মানসিক ভারসাম্যহীন বলেছেন, আবার অনেকে তাঁর গানের গলার প্রশংসা করেছেন। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল (Ranu Mondal) দারুন চর্চিত বিষয়।
সম্প্রতি রানু মন্ডলের (Ranu Mondal) আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বেশ কিছু বেফাঁস মন্তব্য করেন রানু মন্ডল (Ranu Mondal)। সম্প্রতি এক ইউটিউবার তাঁকে বলেন বাংলাদেশ থেকে একজন তাঁকে বিয়ে করতে চান। উত্তরে রানু মন্ডল (Ranu Mondal) বলেন ওই বাংলাদেশী যুবকের আরেকটি বউ আছে, যিনি অভিনেত্রী হেলেন (Helen)। এক কথায় বলতে গেলে হেলেন (Helen) হলেন রানুর (Ranu Mondal) সতীন। এর সাথে রানু মন্ডল (Ranu Mondal) আরো বলেন, তিনি হলেন ফরিদপুরের জমিদারের বংশধর। একথা শুনে ইউটিউবার হাসবে না কাঁদবে বুঝে পায়না।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় ইউটিউবার প্রথমেই রানু মন্ডলকে (Ranu Mondal) যে বিখ্যাত গান ‘এক পেয়ার কা নাগমা হে’ গেয়ে তিনি পরিচিতি পেয়েছিলেন সেই গানটি গাইতে বলেন। কিন্তু একথা শুনে রানু মন্ডল (Ranu Mondal) প্রচন্ড রেগে যান। একটু পরে অবশ্য তাঁর সমস্ত রাগ গলে জল হয়ে যায় এবং গুন গুন করে গাইতে থাকেন সেই গানটি। তবে সবমিলিয়ে ভাইরাল হওয়া ভিডিওটিতে রানু মন্ডল (Ranu Mondal) এর প্রচুর মজার ঘটনা রয়েছে। এন্টারটেইনমেন্টের কোনো খামতি নেই ভিডিওটিতে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভিউ হু হু করে বাড়তে থাকছে। সুতরাং আপনি যদি এখনো না দেখে থাকেন এই মজাদার ভিডিওটি তাহলে এখনি ঝটপট দেখে ফেলুন।

Related Articles