ভাইরাল ভিডিও

টুকটুকে লাল শাড়ি পরে হ্যান্ডসাম যুবকের জন্য রোমান্টিক গান গাইলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও

আবারো শিরোনামে রানু মন্ডল (Ranu Mondal)। রানাঘাটের স্টেশন থেকে মুম্বাইয়ের গান রেকর্ডিং স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন তিনি, কিন্তু  নিজের দোষেই ফের ফিরে আসতে হয়েছে আগের অবস্থায়। এখন ইউটিউবারদের কনটেন্ট এর প্রধান মুখ হয়ে উঠেছেন তিনি। সবাই ক্যামেরা হাতে রানাঘাটে তার ভাঙা বাড়িতে পৌঁছে যায়। আর কনটেন্ট তৈরির নাম করে রানু মন্ডলের থেকে উটপাটাং কথা শোনে যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এবার তেমনই আবারো এক ইউটিউবারের মাধ্যমে ভাইরাল হলেন রানু দি।
টুকটুকে লাল শাড়ি পরে হ্যান্ডসাম যুবকের জন্য রোমান্টিক গান গাইলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও
ছেলেটির নাম আদি। যার ‘আদি ক্রিয়েশন’ নামেরই একটি ইউটিউব চ্যানেল আছে। সেখানেই দশ দিন আগে একটি ভিডিও আপলোড করেছে সে। যেখানে দেখা গেল বাড়ির সামনেই লাল রঙের শাড়ি, হালকা মেকআপ করে দাঁড়িয়ে আছে রানু মন্ডল। পাশে লাল পাঞ্জাবি-ধুতিতে দাঁড়িয়ে আছে সেই ছেলেটি।


জনপ্রিয় হিন্দি সিনেমা ‘হাম কিসিসে কম নেহি হে’ থেকে ‘ইয়ে লারকা হায় আল্লাহ কেসা হে দিবানা’ গানটি গেয়ে শোনান রানু মন্ডল। খালি গলায় তার গানটি যে অপূর্ব হয়েছে তা বেশ আন্দাজ করা যাচ্ছে।পাশে যুবকটিকে গানের তালে নাচতেও দেখা গেছে। তারপরে দেখা গেল দুজনের ফটোশুট। কোনো সময় যুবকের কাঁধে হাত রেখে ফটো তুলেছেন,  আবার কোনো সময় একা গালে হাত দিয়ে দাঁড়িয়ে পোজ দিয়েছেন রানুদি। সব থেকে উল্লেখ্য, নেটিজেনরা রানু মন্ডলের তারিফ করে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ১০ দিন আগে আপলোড করা ভিডিওটি এখনও পর্যন্ত ৪.৪ হাজার ভিউস ছাড়িয়ে গেছে। ভবিষ্যতেও যে ভিডিওটি আরও জনপ্রিয় হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই।

Related Articles