×
ভাইরাল ভিডিও

মুখে অদ্ভুত মেকআপ করে গান গেয়ে আবারও লাইমলাইটে রানু মণ্ডল, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

রানাঘাট স্টেশনের ‘রানু মণ্ডল’কে (Ranu Mandal) নিশ্চয় সকলের মনে আছে। ২০১৯ সালে হঠাৎ করেই তাঁর জীবনে আসে চূড়ান্ত পরিণতি। স্টেশনের ভিক্ষুক থেকে সোশ্যাল মিডিয়ার কেরামতিতে হঠাৎ করেই হয়ে ওঠেন সেলিব্রিটি। একের পর এক তকমা লাগতে শুর করে তাঁর গায়ে।

Advertisements
তাঁর গানের গলায় মোহিত হয় গোটা বাংলা সেই সাথে গোটা দেশ। তবে শুধু সাধারণ মানুষ নন, পাশাপাশি তারকাদের নজরও পড়েছিল তাঁর দিকে। আর ঠিক সেই কারণেই একটা সময় পারি দিয়েছিলেন মহানগরী মুম্বাইয়ে। হিন্দি চলচ্চিত্রের প্লেব্যাক গায়ক ‘হিমেশ রেশমিয়া’র (Himesh Reshmia) হাত ধরে গান গেয়েছিলেন তিনি। যা অতি সন্মানের তাঁর কাছে। কিন্তু তারপরেই শুরু হয় আবার অবনতি। আবার তাঁকে ফিরে আসতে হয় বাস্তবে জগতে।তার কারণ হিসাবে অবশ্য নিজের অহংকার অনেকটাই দায়ী। রাতারাতি হাতে চাঁদ পেয়ে তিনি নিজেকে ভগবানের থেকে কিছু কম মনে করতেন না।
আর কথায় আছে অহংকার মানুষের পতনের মূল কারণ। ঠিক এই কথা মতোই তাঁকে ফিরে আসতে হয় রানাঘাট। তবে আর ভিক্ষুক হয়ে নয়। সে এখন নিজের বাড়িতেই থাকে। প্রায়ই দেখা মেলে সোশ্যাল মিডিয়ার পর্দায়। নানান রূপে নানান কর্মকাণ্ডের সাথে। তাঁর বাড়িতে এখন উড়তি বয়সের ছেলেদের আখড়া। দাবি একটাই ‘রানু মণ্ডল’র (Ranu Mandal) ভিডিও বানিয়ে নিজেদের ভিউজ বাড়ানো। আর তাদের অসন্তুষ্ট করেন না এই গায়িকা। ঠিক সেই রকমই এক ভিডিও ভাইরাল হয়েছে বর্তমানে।


‘বঙ্গ অফিসিয়াল’ (Bong Official)নামের এক ইউটিউব চ্যানেলে তাঁর ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ‘রানু মণ্ডল’ (Ranu Mandal) অদ্ভুত ভাবে সেজে হিন্দি এক জনপ্রিয় গান ‘সারেগামাপা’ (Saregamapa) গায়ছেন। কিন্তু তাঁর গানের গলা একটুও কমেনি, যা আবারও মুগ্ধ করেছে নেটিজেনদের।

Advertisements