×
ভাইরাল ভিডিও

রানু মণ্ডলের প্রেমে পাগল হাঁটুর বয়সী ইউটিউবার! ভালোবেসে বিয়ে করলেন রানাঘাটের লতা কণ্ঠিকে

Advertisements
Advertisements

 ‘হিমেশ রেশমিয়া’র সাথে ‘তেরি মেরি কাহানি’ গান গাওয়ার পর থেকেই, সোশ্যাল মিডিয়ায় বহুল চর্চিত ‘রানু মন্ডল’ (Ranu Mondol)। সবাই জানে তার ‘রানাঘাট’ থেকে ‘মুম্বাই’-এ পাড়ি দেওয়ার ঘটনা। তবে এখন আবার সে ফিরে এসেছে পুরনো চেহারায়; হয়ে উঠেছে বহু মানুষের ‘হাসির খোরাক’।

Advertisements

 এই ‘হাসি-ঠাট্টা’-কে কেন্দ্র করেই, বহু ইউটিউবার তাকে হাতিয়ার করে নিয়েছে, তাদের চ্যানেলের জন্য। বিভিন্ন সময়ে তার বাড়িতে বহু ‘ইউটিউবার’-এর আনাগোনা দেখা যায়। রানু মন্ডলের বিভিন্ন ‘কীর্তিকলাপ’ তারা তুলে ধরে তাদের ভিডিওতে; আর সহজেই সেটি ভাইরাল (viral) হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, এরকমই এক ‘বিয়ের ভিডিও’ ভাইরাল হল রানু মন্ডলের। যেখানে দেখা গেছে, ‘জাস্টিন ইমরান’ নামে এক বছর একুশের ইউটিউবার ‘রানু মন্ডলকে সিঁদুর পরাচ্ছে’! যদিও ভিডিও শুরুর আগেই ওই যুবক উল্লেখ করে দিয়েছিল, ‘ভিডিওটি মজার জন্য’ কিন্তু তাও এরূপ ভিডিও তৈরি করার জন্য ‘সমালোচনার ঝড়’ উঠেছে নেট-দুনিয়ায়। এছাড়া ওই যুবকের ইউটিউব চ্যানেলটি সার্চ করে দেখা গেছে, সেখানে রানু মন্ডলের ভিডিওতে ভর্তি। এই ইউটিউবার প্রায়ই তার বাড়িতে যায় এবং নানাভাবে ভিডিও করে রানু মন্ডলের সাথে, কখনো বা তাকে “আই লাভ ইউ” বলেছে, কখনো বা তাকে “ফুল উপহার” দিয়েছে। তবে শেষ পর্যন্ত এই বিয়ের ভিডিও টি, যা চরম সমালোচনার মুখে পড়েছে। এতে অনেকেরই প্রশ্ন; “গানের মাধ্যমে ভাইরাল হয় রানু মন্ডল! তার গান কোথায় হারিয়ে গেল”?? শেষ পর্যন্ত গান বাদে, ‘হাসি-ঠাট্টার পাত্রী’ হয়ে উঠেছে সে! কার্যত  এরই সুযোগ নিচ্ছে এইসব ইউটিউবাররা।

Advertisements