Thursday, January 20, 2022

গানের সরস্বতী লতাজির বয়স নিয়ে মন্তব্য করায় বিতর্কে রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মন্ডলকে (Ranu Mondal) নিয়ে নতুন করে বলার কিছুই নেই। একসময় অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরে উঠে এসেছিল সবার মাঝে। তাঁর গানের গলায় মুগ্ধ হয়েছিলেন সকলেই। এমনকি স্বয়ং হিমেশ রেশমিয়া তাঁকে গান গাওয়ার সুযোগ করে দিয়েছিলেন। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন তিনি। কিন্তু নিজের কারণেই এখন হারিয়েছেন সেই জায়গা। তবে, মাঝে মধ্যেই ইউটিউবারদের দৌলতে আবারও উঠে আসেন সংবাদের শিরোনামে।

Actor Dev
সম্প্রতি আরও একবার ইউটিউবারের (Youtuber) দৌলতে ভাইরাল (Viral) হলেন তিনি। ভিডিওর শুরুর দিকেই হিন্দি গান গাইতে দেখা যাচ্ছে রানু মন্ডলকে (Ranu Mondal)। এরপর ইউটিউবার তাঁকে রানাঘাটের লতা মঙ্গেশকর বলেন। এই ব্যাপারটা নিয়ে তাঁকে কিছু বলতে বললে রানু দি বলেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) তাঁর চেয়ে বয়সে বড়। কিন্তু সম্মানে তিনি বড়! এমনকি এরপর বলেন তিনি রফির গান ভালোবসেন। এমনকি যাঁরা অমর যাঁদের গান মুছলেও মুছবে না তাঁদের গান ভালোবাসেন।

এছাড়াও কিশোর কুমার (Kishore Kumar), কুমার শানু (Kumar Sanu), মুকেশ (Mukesh) এর গান ভালোবাসেন বলেও জানান। এমনকি রানু (Ranu Mondal) এও বলেন বাংলা, হিন্দি ছাড়াও তামিল গান গেয়েছেন। এরপর ইউটিউবার তাঁকে গাইতে বললে সে বলেন এটাই দুঃখের কথা। কারণ তাঁর মনে নেই। এরপর ওই যুবকের কথায় রবীন্দ্র সংগীত গেয়ে শোনায় রানুদি। ‘চোখের আলোয় দেখেছিলেম চোখের বাহিরে’। এরপর নিজের বায়োপিক সমন্ধে বলেন যে- ঈশিতা নামের একজন এসেছিলেন এবং বলেছিলেন আমার ভূমিকায় অভিনয় করবেন।

Actor Dev

এমনকি এও বলেন মানুষের প্রত্যেকটা দিন একেকটা ছবি। মানুষের জীবনই একেকটা গল্প। এরপর ইউটিউবার (Youtuber) তাঁকে প্রশ্ন করেন বাংলায় পছন্দের মিউজিক ডিরেক্টর কে? তাতে রানু বলেন আমি তো অত দেখিনা। ঘরে টেলিভিশন থাকলে হতো। তবে দেবের গান ভালো লাগে। এরপর ইউটিউবার বলেন দেব তো অভিনেতা। এখন প্রোডিউসার। এরপর রানু (Ranu Mondal) বলেন ও অভিনেতা সঙ্গে গায়ক হতেও তো পারে। যদিও ইউটিউবারের কথা সে এটি জানেন না।

এমনকি দেব (Dev) ও মিঠুনের (Mithun) সঙ্গেও দেখা হয়েছে বলেও জানান রানু দি (Ranu Mondal)। এমনকি দেব তাঁকে দেখে খুশি হয়েছেন। এমনকি তিনিও দেবকে দেখে খুশি হয়েছেন বলেন। এরপর মুম্বইতে যাওয়া প্রসঙ্গে বলেন যে তিনি প্রথমে মুম্বই স্টুডিওতে গিয়েছেন। এরপর সেখানে হোটেলে থাকতেন। এমনকি আগে অর্থাৎ তাঁর অতীতে তিনি ফিরোজ খানের বাড়িতেও থেকেছেন বলে জানান। এরপর ইউটিউবার তাঁকে প্রশ্ন করেন গান কখনও শিখেছেন নাকি?
Actor Dev
তাতে রানু (Ranu Mondal) বলেন শিখিনি। এসবই ঈশ্বরের দান। মালিকের দেওয়া। সে যদি আমায় না বানাতো তাহলে কি করে আমার গলা গিয়ে সুর বেরোতো। এরপর ইউটিউবার তাঁকে স্টেজ পারফরম্যান্স আর প্লে ব্যাক মিউজিকের মধ্যে কোনটা তাঁর কাছে কেমন কিভাবে সে পিপারেশন নিয়েছিলেন জানতে চায়। যদিও প্রথম দিকে প্লে ব্যাক এর মানে বুঝতে পারেন না রানু মন্ডল। এরপর ইউটিউবার তাঁকে বুঝিয়ে বলায় নিজের মতো করে উত্তর দেন। এমনকি এও বলেন যে তাঁর গান শুনে কেঁদেও ফেলে একজন। এরপর অতীন্দ্রর হাত ধরে তাঁর ভাইরাল হওয়া গান ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে শোনান রানু মন্ডল।


এমনকি এরপর ‘তেরি মেরি’ গানটি কি ভাবে শেখেন সেই বিষয়ে ইউটিউবার প্রশ্ন করেন। তাতে রানু বলেন যে, খালি গলায় তিনি এবং হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) গানটি গান। ডুয়েট করেন তাঁরা। এমনকি স্টেজ পারফরম্যান্সও করেন। কিন্তু এখন অনেক গান তার মনে নেই কারণ তিনি রিভাইজ করতে পারেন না। এমনকি তাঁর ফোন নেই। এমনকি বোম্বে যাওয়ার আগে কলকাতায়ও গান রেকডিং করেছেন বলে জানান রানু। এরপর সবশেষে ‘কুচভি না কাহো’ গান গেয়ে শোনায় রানু মন্ডল (Ranu Mondal)

⚡ Trending News

আরও পড়ুন