‘Manike Mage Hithe’ গাইছেন রানু মন্ডল! সোশ্যালে ভাইরাল Funny ভিডিও

Viral Video

এখন অনে বনে জঙ্গলে যেখানেই তাকান শুধু একটা গানই কানে আসবে তাহল, মানিকে মাগে হিতে। যা এখন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিদের মুখেও এখন গুণগুণিযে একটা গানই ভেসে আসে, তাহল সিংহলী ভাষার মানিকে মাগে হিথে (Manike Mage Hithe) গানটিই। মোটামুটি যারা গান জানেন তারা মিউজিকের সঙ্গে এই গানটিই গেয়ে ফেলেছেন, শুধু বাকি ছিল একজনই, এবার সেও মানিকে মাগে হিথে সুরে ভাসলেন। কে বলুন তো তিনি! হ্যাঁ, ২০১৯-এ রাতারাতি ভাইরাল (Viral) হওয়া রানাঘাট স্টেশনের ভবঘুরে রানু মন্ডল (Ranu Mondal)৷

এবার মানিকে মাগে হিথে গানের সুরেই গলা মেলালেন রানু মন্ডল। রানু মন্ডলের রাতারাতি বিখ্যাত হয়ে যাওয়া রানাঘাট স্টেশন থেকে মুম্বাই গিয়ে সেলিব্রিটিদের সঙ্গে দেখা করা, হিমেশের সঙ্গে গাওয়া সবটাই দেখছি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘এক প্যায়ার কা নাগমা হ্যা’ (Ek Pyar Ka Nagma Hya) গানটি গেয়েই তিনি সরাসরি দেশে খ্যাত গিয়ে যান, এতটাই মানুষের কাছে চলে গিয়েছিলেন যে রেলস্টেশন থেকে কয়েক দিনের মধ্যে একেবারে সেলিব্রেটি হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু সেখান থেকে একলাফে নিজের সেই পুরোনো পজিশনে পড়তেও তাঁর বেশি সময় লাগেনি, নাম-ডাক কামিযে রাতারাতি অহংকারী হয়ে গিয়েছিলেন তিনি।

সম্প্রতি ‘রাজ লেখা’ নামের একটি পেজ থেকে ছাড়া হল একটি ভিডিও, যেখানে রাজ কুমার বিশ্বাস নামে একজন রানু মন্ডলের মুখে বসিয়ে দিলেন ‘মানিকে মাগে হিতে’-র সুর। আর এই অসাধারণ ভিডিওটি বাজারে আসা মাত্রই বেশ এনজয়ে মেতে উঠলেন। দেখে ফেলেছেন কয়েক হাজারেরও বেশি মানুষ। বর্তমান পরিস্থিতিতে মানুষ এখন হাসতে ভুলে গেছে, তাই মানুষের ওই হাসি ফেরানোর রসদ হয়ে উঠেছেন এই মজাদার ভিডিওগুলি। যদিও এর আগেও আমরা দেখেছি ‘বাচপান কা প্যায়ার’ অথবা শ্রেয়া ঘোষালের গাওয়া ‘পরম সুন্দরী’ গানগুলি মানুষের মনে বসে গিয়েছে।