বাবার সাথে গাড়ি চালানোর প্রশিক্ষণ নিচ্ছে ইউভান, রাজের ছেলের ভিডিও দেখে আপ্লুত অনুরাগীরা


কিছুদিন আগে বাবা ব্যস্ত ছিলেন ভোটের প্রচার নিয়ে। পরিচালনার কাজের সাথে সাথে কাঁধে তুলে নিয়েছেন রাজনীতির কাজ। বয়স এখনো একবছরের গণ্ডি পেরোয়নি। এক বছর বয়স না হবার আগেই গাড়ি চালানোর প্রশিক্ষণ নিচ্ছেন রাজ-শুভশ্রীর একমাত্র পুত্র সন্তান ছোট্ট ইউভান। কিছুদিন আগে বাবার ইনকামের প্রথম বাইক চালাচ্ছিলেন ছোট্ট ইউভান। তবে এখন চার চাকার প্রশিক্ষণ নিচ্ছেন বাবার কাছ থেকে।

পরিচালক রাজ চক্রবর্তী সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে নয় মাস বয়সে বাবার কোলে চেপে ছোট্ট ইউভান গাড়ির স্টিয়ারিং ঘোরানোর আপ্রাণ চেষ্টা করে চলেছেন। বাবা ও খুব আনন্দের সাথে ছেলেকে গাড়ি চালানো শেখাচ্ছে দেখা যাচ্ছে। শুধুই কি বাবার কোলে বসে? উঠে, দাঁড়িয়ে এদিক ওদিক করে গাড়ি চালানোর চেষ্টা করছেন ছোট্ট ইউভান।

রাজ চক্রবর্তী যে শুধুই পরিচালক বা বিধায়ক নন তার সাথেই তিনি একজন দায়িত্বশীল পিতা বা দায়িত্বশীল স্বামী তার প্রমাণ দিয়েছেন বহুবার। হাজার কাজের মধ্যেও পরিবার ও ছেলেকে সময় দিতে ভুলে যান না রাজ। এই ভিডিও শেয়ার হতে নিমেষে ভাইরাল হয়ে যায়। ছোট্ট ইউভান রাজ-শুভশ্রী ছাড়াও টলিউডের বর্তমান পরিচিত মুখ। টলিপাড়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সকলের চোখের মনি ছোট্ট ইউভান।

প্রায় দিনই মা শুভশ্রী ও বাবা রাজ চক্রবর্তীর সাথে একাধিক ভিডিও থেকে ছবি সামনে আসে সোশ্যাল মিডিয়তে। সোশ্যাল মিডিয়ার পাতায় ইউভানের পোস্টে ভালোবাসা মাখানো কমেন্টের বন্যা বয়ে যায়। ছোট্ট ইউভান এখন এখন সকলের কাছে টলিপাড়ার ছোট্ট সেলিব্রিটি আইকন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন