×
ভাইরাল ভিডিও

পাইথনের শরীর ঠিকরে বেরিয়ে আসছে আলোর ছটা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সব তথ্যের এক অন্যতম ঠিকানা বর্তমানে সোশ্যাল মিডিয়া। ইন্টারনেটের দ্বারা বিশ্বের যে কোন প্রান্তের নানান ঘটনা অতীত দ্রুত হাতের মুঠোয় চলে আসছে। সাধারণ মানুষ এই জাতীয় বিভিন্ন ঘটনাগুলি বেশ উপভোগ করছে। সোশ্যাল মিডিয়া থেকে কখনো কোন ভিডিও সাধারণ মানুষকে আনন্দ দিচ্ছে, আবার এমন কিছু ভিডিও রয়েছে যেগুলি অবাক করে তুলছে সকলকে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (viral) হওয়া ভিডিও গুলির মধ্যে অন্যতম হলো সাপেদের নানান ভিডিও। প্রায়শই বিভিন্ন প্রজাতির সাপের ভিডিও বেশ জনপ্রিয়তা পায় সোশ্যাল মিডিয়ায়। এগুলি সাধারণ মানুষকে চমকিত করার পাশাপাশি, অনেক শিক্ষামূলক বার্তা দিয়ে থাকে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাইথন (python) সাপের এমন একটি দৃশ্য উঠে এলো, যা সকলকে চমকিত করে তুলেছে।

সাধারণ মানুষ বিভিন্ন প্রজাতির সাপ দেখেছে কিন্তু কখনও লাইট জ্বলা পাইথন হয়তো দেখেনি! ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে, পাইথন সাপটির গা থেকে বেরোচ্ছে আলো যা দেখে সাইবারবাসীরা রীতিমতো তাজ্জব বনে গেছে! এরকম আলো জ্বলা পাইথন সাপ আগেই কেউ কখনোই দেখেনি।

ফেসবুকে loco humilde y real নামক একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি, যা দেখে সকলেই রীতিমতো শিহরিত হয়ে উঠেছে। জানা গেছে এই প্রজাতির সাপের নাম ক্রাউন পাইথন, যা আসলে অত্যন্ত বিষধর। তবে ভিডিওটিতে যে ব্যক্তিটি সাপটিকে ধরে এই ভিডিও করছিল, তার কোন ক্ষতি করেনি সে।

Advertisements