ভাইরাল ভিডিও

জঙ্গলের মধ্যে দানবাকৃতি পাইথনের কবলে বিরাট দাঁতাল, দেখুন রোমহর্ষক ভিডিও

অত্যন্ত শান্ত শ্রেণীর প্রাণীদের মধ্যে অন্যতম প্রাণী হল হাতি । বিনা কারনে তারা কারোর কোনো ক্ষতি বা কাউকে আক্রমণ করে না। কিন্তু তাদের ওপরে বারংবার আক্রমণ হয় সেই আক্রমণ প্রতিহত করতেই হাতে যুদ্ধ করে।

জঙ্গলের মধ্যে দানবাকৃতি পাইথনের কবলে বিরাট দাঁতাল, দেখুন রোমহর্ষক ভিডিওসাম্প্রতিক এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। একটি হাতির দল যাচ্ছে এবং তাদের সঙ্গে যুদ্ধে লিপ্ত হতে চাইছে বহু প্রাণী। একটি পাইথন তাদেরকে আক্রমণ করার চেষ্টা করেছে। প্রতিমুহূর্তেই যুদ্ধ করে বাঁচতে হয় তাদের।

ভিডিওটি পোস্ট করা হয়েছিল ‘king lion’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটিতে ইতিমধ্যে 8.1M ভিউজ হয়েছে। লাইক এর সংখ্যাও প্রচুর। কমেন্ট বক্স ভরে গিয়েছে ভিডিওটির প্রশংসার বন্যায়। ইউটিউব চ্যানেলের কর্ণধার কেউ শুভেচ্ছা জানিয়েছেন বহু মানুষ। কেউ লিখেছেন ‘এক্সসিলেন্ট’ কেউবা লিখেছেন ‘থ্যাংক ইউ ফর শেয়ারিং ভিডিও’। সবমিলিয়ে দর্শকদের ভীষণ পছন্দ হয়েছে এই ভিডিওটি। অনেকেই মানুষ হয়ে জন্মানোর জন্য ঈশ্বরের কাছে ধন্যবাদ জানিয়েছেন। আমরা মানুষ, ঈশ্বরের সৃষ্টি সর্বশ্রেষ্ঠ জীব। সভ্য সমাজে আমাদের বসবাস। তাতেও আমাদের আছে নানা রকমের অভিযোগ। তবে এই হাতির মতো মানুষকেও সংগ্রাম করে যদি সারা জীবন বাঁচতে হতো তা হয়ে উঠতো আরো ভয়াবহ। জীবনে আমাদেরও সংগ্রাম আছে। তবে প্রতি পদে পদে ভয়ে বাঁচতে হয় না। তাই সৃষ্টিকর্তার কাছে আমরা কৃতজ্ঞ থাকতে পারি এই মানব জীবন দেওয়ার জন্য।

Related Articles