ভাইরাল ভিডিও

আস্ত কুমিরকে গিলে খেলো বিশালাকার পাইথন সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় এরকম অনেক জিনিসে উঠে আসে, যা দেখে আমাদের মনে আতঙ্ক ছড়িয়ে যায়। ঠিক সেরকম ভাবেই একটা বিশাল আকৃতির পাইথনের অবাক করা করা দৃশ্য দেখে শিহরিত হচ্ছে সাধারন মানুষ। একটি পাইথন যে একটি গোটা কুমিরকে গিলে খেতে পারে, তা হয়তো অনেকেরই ধারণার বাইরে ছিল! কিন্তু সেরকমটাই হল সত্যি।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে, এক বিশাল আকৃতির কালো রঙের পাইথন (Python), যার দৈর্ঘ্য 10 থেকে 12 ফুট তো হবেই। সে একটি বিশাল আকৃতির কুমিরকে গিলে খাচ্ছে। প্রথমে কুমিরের মুখটি সে চেপে ধরে এরপর আস্তে আস্তে গোটা দেহটি তার পেটের ভেতরে ঢুকিয়ে নেয়। আর আশ্চর্যজনকভাবে, কুমিরটিরও কোন নরম চরম দেখা যায়নি ভিডিওটিতে। তবে কি কুমিরটি যেচে মৃত্যুবরণ করে নিয়েছে ? নাকি যুদ্ধের সময়ই সে মারা গিয়েছে! এর কোনোটাই পরিষ্কার নয়। তবে নিজেকে বাঁচানোর কোন চেষ্টাই করেনি কুমিরটি, তা ভিডিওতে স্পষ্ট।

ইউটিউবে ‘ওয়াইল্ড কোবরা’ (Wild cobra) নামক একটি চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল (viral) হয়ে উঠেছে। ইতিমধ্যে ১১ হাজার এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে। অনেকেই কমেন্ট বক্সে তাদের মন্তব্য তুলে ধরেছে; ‘কেউ যে ভিডিও করছে তার সাহসের প্রশংসা করেছে’, ‘কেউ আবার কুমিরটি কেন কিছু করেনি’ সেই নিয়ে প্রশ্ন তুলেছে।

Related Articles