ভাইরাল ভিডিও

মুহূর্তেই অ্যালিগেটরকে গিলে খেলো দৈত্যাকার পাইথন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়শই সাপেদের নানান ভিডিও উঠে আসে, এইসব ভিডিও দেখেই সাধারণ মানুষের মনে ভয়ের সঞ্চার হয়! নানান সময়ে সাপেদের নানান কর্মকাণ্ড ভাইরাল (viral) হয় নেটদুনিয়াতে। সম্প্রতি এমনই এক ভয় জাগানো সাপের ভিডিও, চোখে পড়ল নেটদুনিয়ার বাসিন্দাদের। সাপের সাথে অন্য জন্তু-জানোয়ারদের লড়াই, হয়তো খুব কমই দেখেছে সবাই। তবে এবার একটি অ্যালিগেটর (Alligator) ও পাইথনের (python) তুমুল লড়াইয়ের ভিডিও ভাইরাল হলো নেটজগতে।


ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, একটি বিশাল আকৃতির বিষধর পাইথন এবং একটি অ্যালিগেটর কে জঙ্গলের মধ্যে লড়াই করতে। প্রথমে পাইথন সাপটি এদিক ওদিক নিজের শিকার খুঁজে বেড়াচ্ছিল; এরপরই একটি অ্যালিগেটর কে দেখতে পেয়ে, পাইথনটি নিজের বিশাল আকৃতির শরীর দিয়ে তাকে পেঁচিয়ে ধরে। আসলে অ্যালিগেটর হলো একটি বৃহৎ আকৃতির কুমির, অনেক চেষ্টা করেও কোনোভাবেই পাইথনের দম বন্ধকর প্যাঁচ থেকে বেরিয়ে আসতে পারেনি সে। পাইথনটি নিজের শরীরের থেকেও বড় মুখটি হা করে, অ্যালিগেটরকে ভিতরে ঢুকিয়ে নেয়! অনেক ছটফট করেও, অ্যালিগেটর নিজেকে রক্ষা করতে পারেনি। আস্তে আস্তে গোটা অ্যালিগেটরটাই পাইথনের পেটের ভেতরে চলে যায়।

‘ojatro’ নামের একটি চ্যানেল থেকে প্রায় ১০ বছর আগে এই ভয়ঙ্কর ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনো পর্যন্ত এই ভিডিওটি দেখলে নেটিজেনরা ভয়ে শিউরে ওঠে, তাই ভিডিওটি ১৫ কোটি ভিউজ পেয়েছে। লাখ লাখ লাইক এবং কমেন্টের বন্যা বয়েছে ভিডিওটি জুড়ে।

Related Articles