ভাইরাল ভিডিও

জঙ্গলে মধ্যে চিতাবাঘের সাথে তুমুল লড়াইয়ে লিপ্ত বিশালাকার পাইথন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। তবে শুধু বিনোদনই নয়; বিশ্বের নানান প্রান্তে ঘটে যাওয়া নানান ঘটনার সাক্ষী হতে, নেটবাসী আজ সোশ্যাল মিডিয়ার উপরে ভরসা করে। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন প্রজাতির জীব-জন্তুদের নানান কাহিনী উঠে আসে এই সোশ্যাল মিডিয়া থেকেই। সম্প্রতি সেরকমই এক ভিডিও ভাইরাল (viral) হল, যেখানে বিষাক্ত পাইথনের সাথে লড়াই করতে দেখা গেছে জঙ্গলের চিতা বাঘকে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে কয়েকটি চিতাবাঘের শাবক, তাদের মায়ের সাথে খেলা করছিল আর অপরদিকে একটি পাইথন তাদের দিকে এগিয়ে আসছিল। চিতাবাঘের শাবকগুলির মধ্যে একটি ছানা খুব আগ্রহের সাথে কাছে গিয়ে, ওই বিশাল আকৃতির পাইথনকে দেখতে চায়। শাবকটিকে দেখা মাত্রই পাইথনটি মুখ বাড়িয়ে তাকে খেতে যায় কিন্তু সে সেটি করতে ব্যর্থ হয়! কারণ শাবকটি ততক্ষণে সেই জায়গা থেকে সরে যায়। কিছুক্ষণ পরেই একটা বড় চিতা বাঘের সাথে আবারো দেখা হয় ওই সাপটির, এরপরই দুজনের মধ্যে তুমুল লড়াই শুরু হয়ে যায়। একদিকে যেমন চিতাবাঘটি পাইথনটিকে কামড়াতে চায়, ঠিক সেরকমই পাইথনটি জড়িয়ে ধরতে যায় চিতাটিকে।

স্বাভাবিকভাবেই এরকম একটি ভিডিও দেখে নেটিজেনদেরর গা শিউরে উঠেছে! অনেকেই ভিডিওগ্রাফারের সাহসের প্রশংসা করেছে, আবার কেউ কেউ আরও অনেক বেশি করে এই জাতীয় ভিডিও দেখতে চেয়েছে। ওয়াইল্ড এনিমেল থিংস (wild animal things) নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। প্রায় এক কোটি মানুষ ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছে এবং ৩৮ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

Related Articles