ভাইরাল ভিডিও

তুমুল ভাইরাল পুষ্পা’র স্টাইলে ‘কীর্তন ভার্সন’! হাসির রোল নেটদুনিয়ায়

পুষ্পা (Pushpa) সিনেমাটি দেখেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। কারণ সিনেমার গান কিংবা ডায়লগ সব কিছুই মাথায় চেপে বসেছে সিনেমা প্রেমীদের মধ্যে। এই ছবির সবকটি গানের মতোই ‘শ্রীভল্লি’ (Srivalli) গানটাও খুব হিট হয়েছে। যেখানে আল্লু অর্জুন (পুষ্পা) তার প্রেমিকা রশ্মিকা মন্দনা (শ্রীভল্লি)-কে নিয়েই চিন্তা করেন। গানটির সম্প্রতি ‘কীর্তন ভার্সন’ শোনা গেল।

কি ভাবছেন আদেও এই ঘটনাটি সত্যি কি না? আদতে এমনই একটা ভিডিও সামনে এসেছে ফেসবুকে। যা দেখে নেটিজেনদের হাসতে হাসতে পেটে খিল ধরেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল, অনেকগুলি মানুষ কীর্তন করছে। শুধু নাচ নয় একটু মন দিয়ে শুনলেই বোঝা যাবে শ্রীভল্লি গানের সুরে ‘হরে কৃষ্ণ হরে রাম…’ গাইছেন কিছু মানুষ।

তার সাথেই নাচের সময়ে আল্লু অর্জুনের বিখ্যাত শ্রীভল্লি গানের সেই স্টেপ করেছেন কীর্তনপ্রেমী সেই মানুষগুলি। যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরেছে সবার। এমন ধরণের জিনিস প্রথমবারই সামনে আসলো। পরণে তাদের ধুতি, ব্লু টি-শার্ট। হারমোনিয়াম, খরতাল বাজিয়ে তারা গান করছেন।

‘Pranab Kundu’ নামের একটি ফেসবুক (Facebook) একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। মুহূর্তেই হু হু করে ভাইরাল হয়েছে। ‘পদ্মশ্রী অ্যাওয়ার্ড পাওয়ার মতো গান’ – লিখেছেন এক নেটিজেন। অন্য একজন লিখেছেন – ‘কীর্তন আর পুষ্পা বাহঃ কি কম্বো’। উল্লেখ্য, এখন নেটিজেনরা পুষ্পা সিনেমার দ্বিতীয় পার্ট ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমাটির অপেক্ষায় আছে।

Related Articles