পূজো করতে করতে পরম সুন্দরী গানে তুমুল নাচ পুরোহিতের, রইল ভিডিও

কৃতি সানন (Kriti Sanon) অভিনীত শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) কন্ঠে পরম সুন্দরী (Param Sundari) গানটি মুক্তি পাওয়ার পরেই সামাজিক মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। এই গানের সাথে কোমর দোলাননি এমন একটা মানুষ খুঁজে পাওয়া দায় আজকের দিনে। বলিউড অভিনেতা অভিনেত্রীরা থেকে শুরু করে সাধারণ মানুষ কেউই বাদ যাননি এই গানের সাথে মেতে উঠতে। তবে এবারে দেখা গেল এক অন্যরকম দৃশ্য।

একহাতে হাতে কাঁসরঘন্টা, অন্য হাতে জল শঙ্খ সন্ধারতি করতে ব্যস্ত সেই পুরোহিত। তবে এটুকু করে মনে হতেই পারে এটা খুবই একটা সামান্য ঘটনা কিংবা সামান্য দৃশ্য যা সচরাচর দেখাই যায়। তবে না একেবারেই সাধারণ দৃশ্য নয়। বিশ্বকর্মা পুজোর দিন এই পুরোহিত সন্ধ্যা আরতি করে নেট মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন। তবে ভাবছেন কী এমন আছে সেই পুরোহিতের মধ্যে?

যে ভিডিওটি নেট মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে সেই ভিডিও চোখ রাখলে দেখা যাচ্ছে নেপথ্যে পরম সুন্দরী গানটি। এই ভিডিওটি আপলোড করা হয়েছে কলকাতা ক্যানভাস নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। তবে সম্ভবত ভিডিওটি এডিটেড। হয়ত আলাদাভাবে ভিডিওটি রেকর্ড করে পরে ভিডিও এডিটিং অ্যাপের মাধ্যমে এই গানটি জুড়ে দেওয়া হয়েছে। গানটি আলাদা করে জুড়ে দেওয়া হলেও দেখে যেন মনে হচ্ছে সেই দিন পূজা মণ্ডপেই ছিল সেই গানটি বাজছিল এবং সেই গানের তালে তালে কোমর দুলিয়েছিলেন সেই পুরোহিত।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Canvas™ (@calcuttacanvas)

ভিডিওটি দেখতে দেখতে কখনো মনে হতে পারে আবার তিনি হিরোদের মত কোমর দিয়ে ঠুমকো লাগাচ্ছেন। ভিডিওটি সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পরেই পুরোহিতের এত এনার্জি দেখে চমকে উঠেছেন দর্শকেরা। প্রত্যেকেই বেশ মজা পেয়েছেন।