Wednesday, December 1, 2021

৯ মাসের বেবি বাম্প নিয়ে গর্ভবতী মহিলার নাচ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এক নিমেষে আমাদের ক্লান্তি মুছে দেয় এনে দেয় কিছুটা প্রশান্তি। প্রতিদিন কত রকমের ভিডিও ভাইরাল হয় ইউটিউব,ইনস্টাগ্রাম, ফেসবুকে। কখনো ফটোগ্রাফি আবার কখনো নাচ। শিল্প আর সৃষ্টিশীলতার অনুরাগীর সংখ্যা মন্দ নয়। এবার নেট মাধ্যমে ভাইরাল হয়েছে একটি মেয়ের বেলি ডান্সের ভিডিও। আর অবাক করার মতো বিষয় হল মেয়েটি শেষ পর্যায়ের গর্ভবতী।

হাত বা পায়ের তুলনায় পেটের চলনের উপর নির্ভর করে বেলি ডান্স করা হয়। বিদেশি যে সব নৃত্যশৈলী দেশের অন্দরে ঢুকে পড়েছে তার মধ্যে অন্যতম এই বেলি ডান্স। বলি তারকারা ছাড়াও সাধারণ মানুষের কাছেও বেশ জনপ্রিয় বেলি ডান্স। এবার এক যুবতীকে দেখা গেল বেলি ডান্স করতে। তার পরনে কমলা রঙের ঘাগড়া এবং স্লিভলেস ব্লাউজ। পেট উন্মুক্ত। যুবতী ৯ মাসের গর্ভবতী।

যুবতীর নাচের উদ্যম দেখলে মনেই হবেনা তিনি শারীরিক ভাবে কিছুটা অসুস্থ। একটি মিউজিকের তালে খোলা জায়গায় অসাধারণ ভঙ্গিমায় নেচে চলেছেন একা। মাত্র ৩ মিনিটের একটা বেলি ডান্স যা দেখে চোখের পলক পড়ছে না নেটিজেনের। কিভাবে এই কঠিন পরিস্থিতিতেও এমন নাচ করছেন তা জানতে আগ্রহী হন নেটিজেন। ভিডিও দেখে বোঝা যায়,কোনো ডান্স একাডেমিতে গিয়ে এই নাচ পারফর্ম করেছেন মেয়েটি।

নাচের ভিডিও আপলোড করার পর থেকেই কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। গর্ভাবস্থায় নিজেকে এবং শিশুর রিল্যাক্স প্রয়োজন। হবু মায়েরা এই নাচ দেখে মনোবল পেয়েছেন বলা চ যায়। সমালোচনা আর বিতর্ক সৃষ্টি হয়েছে এই নো
নাচ ঘিরেও। অনেকের মতে এই সময় এভাবে খোলামেলা পোশাকে নাচ করা শোভা পায় না।বিতর্ক থাকলেও সে সবে পাত্তা না দিয়ে নিজের শখ পূরণ করছেন এই মহিলা

⚡ Trending News

আরও পড়ুন