Monday, October 25, 2021

পরনে লাল ব্লাউজ হলুদ শাড়ি, রাস্তার মাঝে উদ্দাম নাচ বৌদির, দেখে নিন ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে আমরা অনেককিছুই দেখতে পাই। পাশাপাশি দেখতে পাই অনেক বিরলতম দৃশ্যও। এক মুঠোফোন আর ইন্টারনেট পুরো বিশ্বে ঘুরিয়ে আনছে আমাদেরকে। আর সেখানেই আমাদের চোখের সামনে উঠে আসছে নানারকম হকচকিযে যাওয়ার মতন এক একটি দৃশ্য। এছাড়া সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মের এক একটা প্রতিভাও প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এর মাধ্যমে খুব সহজেই লুকোনো প্রতিভা সবার সামনে চলে আসে। এখানে আট থেকে অষ্টাদশী সবারই ভিডিও ভাইরাল(Viral) হয়। যার মাধ্যমে মানুষ এখন রোজগারও করছেন।

করোনার থাবায বন্ধ নানা স্টেজ শো। মানুষের জমায়েতও বন্ধ। তাই এখন ভরসার জায়গা সোশ্যাল মিডিয়া। যেখানে আমরা প্রতিদিন অসংখ্য নাচ গানের ভিডিও দেখতে পাই। নিজেদের ব্যস্ত জীবনের একঘেয়েমি কাটাতে বহু মানুষ এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের নানা প্রতিভা তুলে ধরেন। এবার এমনই এক নাচের ভিডিও সামনে এল, যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী নর্ম্যাল পোশাকে হাইফাই কোনো মঞ্চ ছাড়াই নিজের প্রতিভা সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তুলে ধরলেন। তিনি আরেকবার প্রমাণ করলেন যে নিজের প্রতিভা বিকশিত করার জন্য চোকধাধানো আলো বা চাকচিক্য মঞ্চ প্রয়োজন হয় না। বা প্রয়োজন হয় না দামী পোশাক পরিচ্ছদের। নিজের প্রতিভার জোরে সে পৌঁছে যায় হাজার হাজার মানুষের কাছে।

ভাইরাল এই ভিডিওতে নিজের অসাধারণ ডান্স পারফর্ম সকলের সামনে উপস্থাপন করে এই যুবতী বৌদি দেখিয়ে দিয়েছেন যে ট্যালেন্ট কাকে বলে। এই ভিডিওতে নেই কোনো বিন্দুমাত্র প্রাচুর্যের ছোয়া, কেবলমাত্র হলুদ রঙের শাড়ি পরে রাস্তার মাঝে অসাধারণভাবে নেচে জনপ্রিয়তার শীর্ষস্থান লাভ করে নিলেন তিনি। তার নাচ দেখলে মনে হবে তাঁর এনার্জি আকাশছোঁযা। তাঁর নাচ মন কেড়ে নিয়েছে সকলের।

⚡ Trending News

আরও পড়ুন