ভাইরাল ভিডিও

বিষাক্ত কিং কোবরা সাতদিন আটকে মাছের জালে, উদ্ধার করে জল খাওয়ালো স্বহৃদয় ব্যক্তি, ভাইরাল ভিডিও

সাপের সামনে যাওয়া তো দূর নাম শুনলেই ভয়ে সিটিয়ে যান প্রায় সকলেই। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে মুহুর্তেই ঘুম উড়েছে নেটিজেনদের। বিষাক্ত এক কোবরা সাপকে জল খাইয়ে দিচ্ছেন এক ব্যাক্তি। ভিডিও (Video) প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল। একটানা ৭ দিন মাছের জালে আটকে ছিল একটি কিং কোবরা সাপ।
বিষাক্ত কিং কোবরা সাতদিন আটকে মাছের জালে, উদ্ধার করে জল খাওয়ালো স্বহৃদয় ব্যক্তি, ভাইরাল ভিডিও
যা দেখে লোকজন খুবই চিন্তিত হয়ে পড়েছিলেন। এরপর স্থানীয় লোকজন বন বিভাগে খবর দেন। কিন্তু অবশেষে বনবিভাগের তরফ থেকে কোনো ব্যবস্থা না নেওয়ায় এক ব্যক্তি মাছের জাল থেকে এই সাপটিকে বের করে আনেন। এরপর একটি জলের বোতল দিয়ে কিং কোবরা সাপটিকে জলও খাওয়ায়। আর এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হতেই মানুষজন অবাক হয়ে যান। এইসব ঘটনা যে খুবই বিরল তা আশাকরি কাউকে বলে দেওয়ার নয়।


ওই ভিডিওতে (Video) স্পষ্ট দেখা যাচ্ছে মাছের জালে আটকা পরা সাপটিকে ওই ব্যক্তি কাঁচির সাহায্যে জাল কেটে বের করে জল খাওয়াচ্ছে। প্রাণীদের প্রতি মানুষের এই প্রকারের মায়া আজকালকার দিনে খুবই বিরল। এই ভিডিও দেখে অনুমান করা যায় যে ওই মানুষটি লোক হিসেবে কতটা ভালো। সম্প্রতি সাপের এই জল খাওয়ার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles