ভাইরাল ভিডিও

পোষ্য সিংহ নিয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন এক মহিলা! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটবাসী

অচেনাকে চেনা এবং অজানাকে দেখার স্বাদ মানুষের বরাবরই! বিস্ময়কর যেকোনো কিছুই মানুষকে সব সময় আকর্ষিত করে। সোশ্যাল মিডিয়ার পাতা বর্তমানে এসব বিস্ময়কর তথ্যের ভান্ডার হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি সকলেরই বেশ কাছের একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে এই নেট দুনিয়ার পাতা। রোজই নিত্য-নতুন কাহিনী উঠে আসে এখানে, যা দেখে সাধারণ মানুষের সারা দিনের অবসাদ দূর হয়। সম্প্রতি এমনই এক অবিশ্বাস্য ঘটনা শোরগোল ফেলল নেটদুনিয়ার পাতায়।

সাধারণ মানুষ অনেক ধরনের পোষ্য বাড়িতে রেখে থাকে; এদের মধ্যে কুকুর, বিড়াল বা বিভিন্ন পাখিও দেখা যায়। তবে কেউ কখনো কি ভাবতে পেরেছে একটি সিংহ হয়ে উঠবে পোষ্য! সম্প্রতি এমনটাই সত্যি হয়েছে। ভাইরাল (vira হওয়া এক ভিডিওতে দেখা গেছে, এক মহিলা তার
পোষ্য সিংহকে নিয়ে রাস্তায় হাঁটতে বেরিয়েছে। এমন দৃশ্য দেখে সকলেই অবাক হয়ে গেছে।

 

View this post on Instagram

 

Shared post on

তবে মহিলাটিকে দেখে বোঝাই যাচ্ছিল সে কিন্তু সিংহটিকে কোন ভাবে ভয় পাচ্ছে না; বরং মহিলাটি অত্যন্ত ধীর স্থির হয়ে, সিংহটির গলায় চেইন বেঁধে তাকে নিয়ে টহল দিচ্ছে এবং সিংহটিও বেশ শান্তশিষ্টভাবে মহিলার সঙ্গটি উপভোগ করছে। স্বাভাবিকভাবেই এমন দৃশ্য বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। ইতিমধ্যে ভিডিওটি প্রায় ৯১ হাজার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে। তবে বিপরীত নানান মন্তব্য উঠে এসেছে ভিডিওর কমেন্ট বক্সে। কেউ বলেছে, ‘সিংহের গলায় চেইন বাঁধা আইনত অপরাধ”। অপর একজন বলেছে, “বন্যপ্রাণীদের জঙ্গলে রাখাই শ্রেয়”।

Related Articles