ভাইরাল ভিডিও

বাস্কেট মুখে নিয়ে বাজার করতে ব্যাস্ত ‘পোষ্য কুকুর’, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media)-তে আমরা অনেকসময় স্মার্ট পশুপাখি দেখতে পাই। যাদের কাজ আদতে সম্পূর্ণ মানুষের মতোই। এদিক থেকে বাঁদর সব থেকে বেশি এগিয়ে আছে। বাজার করা, টাকা লেনদেন, স্কুটিতে চড়ার সময় হেলমেট পরে বসে থাকা, বাঁদরের এমন বিভিন্ন ভিডিও ভাইরাল (Viral Video) হয়। তবে এবার একটি কুকুর ভাইরাল (Viral Dog) হলো।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেল একটি কুকুর নিজে বাজার করছে। কি বিশ্বাস হচ্ছে না? কুকুরটি একটি ঝুড়ি মুখে করে সবজির দোকানের সামনে এসে দাঁড়ালো। এরপর কোন সবজি লাগবে তা দেখিয়ে দিল। তারপর দোকানদার সেই ঝুড়িতে কিছু সবজি ভরে দিলো। টাকাও নিলো সেই দোকানদার। তারপর নিজে মুখে করে সবজির ঝুরি নিয়ে বাড়ির পথে হাঁটা দিলো পোষ্য কুকুরটি।

এই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষত পশু প্রেমীরা খুব ভালোবেসেছেন এই ভিডিওটিকে। ‘naturaldixe’ নামের একটি ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ২ লক্ষের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন ভিডিওটি। তার সাথেই নেটিজেনদের প্রচুর কমেন্ট এসেছে ভিডিওটির উদ্দেশ্যে। ‘কুকুরটি দারুন চালাক, টাকা দেওয়ার সময় এক দৃষ্টিতে তাকিয়েছিল’ – লিখেছেন এক নেটিজেন। অন্য একজন লিখেছেন -‘দারুন সুন্দর, দিনের শেষে এমন একটা ভিডিও দেখে মন ভরে গেল’।

Related Articles