×
ভাইরাল ভিডিও

Viral: বরের সাথে নিতবর সেজে হাজির পোষ্য কুকুর, মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisements
Advertisements

আমাদের ভারতীয় সংস্কৃতিতে বরের সাথে নিতবর যাওয়ার রীতি রয়েছে বহুকাল ধরেই। ঠিক একই ভাবে মেয়ের সাথেই দেখা যায় নিতকোনে, কিন্তু একবার ভাবুন তো নিতবরের জায়গাই যদি আসে কুকুর! অবাক হচ্ছেন, সম্প্রতি এই রকমই একটি ভিডিও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

Advertisements

বর্তমানে কোনো কিছুই অধরা নয় অনলাইনের সাহায্যে, তাই মুহূর্তের মধ্যে সবকিছুই ছড়িয়ে পড়ে মানুষের কাছে, আর মানুষ সারাদিনের ক্লান্তি মেটাতে অনলাইনে ভরসা রাখে। সাধারণ ভাবে ইতিহাসের পাতা ওল্টালে দেখা যাবে মানুষের সাথে কুকুরের সম্পর্ক আরও নিবিড়। কারণ মানুষের সব থেকে কাছের পোষ্য হলো কুকুর, সেই কারণে সভ্যতার আদির পর্ব থেকেই মানুষের সাথে কুকুরের একটি অদ্ভুত বন্ধন তৈরি হয়েছে। কিন্তু তা বলে কুকুর নিতবরের আসনে!

ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘দর্শন নন্দু পোল’ (Darshan Nandu Pol) নামের ওই ব্যক্তির বিয়েতে তিনি শেরওয়ানি পরে বাইক নিয়ে যাচ্ছেন, আর তাঁর সামনেই বসে রয়েছে তাঁর প্রিয় কুকুরটি। পাত্রের ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে সে তাঁর প্রিয় পোষ্যকে কতটা ভালোবাসে। ভিডিওটির ক্যাপশনে কুকুরটিকে বস বলে সম্মোধন করা হয়েছে।

 

View this post on Instagram

 

Shared post on

ইতিমধ্যেই ভিডিওটি অনেকেই দেখেও ফেলেছেন। তবে শুধু সাধারণ মানুষ বললে একটু ভুল হবে, নিজের সারমেয় নিয়ে মাঝে মধ্যেই দেখা যায় বিনোদন জগতের মানুষদেরও। দর্শনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি দেখে অনেকেই বেশ মজা পেয়েছেন, আবার অনেকে নানা মজাদার কমেন্ট করেছেন। ভিডিওটির জনপ্রিয়তা ইতিমধ্যেই ২ লক্ষের গণ্ডি ছাড়িয়েছে।

Advertisements