ঝলমলে পরিবেশ, ‘বালা নাচো তো দেখি’ গানে দুর্দান্ত নাচ করে ভাইরাল সুন্দরী বৌদি, রইল ভিডিও

Beautiful Dance

দিন কয়েক আগে বিবাহ বাসর থেকে বৌভাতের অনুষ্ঠানে অসাধারণ নৃত্য পরিবেশনের মাধ্যমে দর্শকদের মন জিতে নেওয়া সেই নবদম্পতির কথা মনে আছে? যে দুই শিল্পীর বিয়ে নিয়ে রীতিমতো মেতে উঠেছিল সারা নেটদুনিয়া! সেই নতুন বউয়ের সম্প্রতি রিলিজ করা ডান্স কভার ফের আরো একবার জিতে নিল দর্শকদের মন। তবে এবার স্বামীর সাথে নয় একাকী নৃত্য পরিবেশন করলেন তিনি!

পায়েল বসাক নামক এই নৃত্যশিল্পীটি তার “ডান্স উইথ পায়েল” নামক একটি ইউটিউব চ্যানেলে নিত্যদিন আপলোড করে থাকেন নানান রবীন্দ্র নৃত্য থেকে ক্লাসিকাল ডান্স ভিডিওস। তার আপলোড করা প্রত্যেকটি ভিডিওতে থাকে আধুনিকতার সাথে সাবেকিয়ানার মেলবন্ধন। ইউটিউবে সেলিব্রিটি এই নিত্য শিল্পীর সাবস্ক্রাইবার সংখ্যা 1 লাখ 43 হাজার।

সম্প্রতি পায়েল ফের আরও একবার ইমন চক্রবর্তীর গাওয়া বিখ্যাত গান “বালা নাচো তো দেখি” গানে দুর্দান্ত নাচ করে ভাইরাল হলেন দর্শকদের মাঝে। এদিন তাকে ঝলমলে পরিবেশে ফুলের ক্ষেতের মধ্যে আকাশী বর্ণের তাঁতের শাড়ি এবং লাল বর্ণের ব্লাউজ পরিহিত অবস্থায় সারা গা ভর্তি গয়না সহযোগে একেবারে বাঙালি বনেদি বাড়ির পুত্রবধু বেশে নাচতে দেখা গেল।

পায়েলের পোস্ট করা এই ভিডিওটি নেটিজেনদের এতটাই পছন্দ হয় যে কমেন্ট বক্স ভরে যায় নানান কম প্রশংসামূলক কমেন্টে। কেউ মন্তব্য করেন “ফাটাফাটি” তো কেউ আবার লেখেন “তুমি দারুন নাচো”। তবে এই প্রথমবার নয়,এর আগেও বহুবার মাটির বাড়ির সামনে কখনো বা ধানক্ষেতকে সাক্ষী করে ডান্স কভার শুট করতে দেখা গিয়েছে তাকে। তার প্রত্যেকটি কভারেই রয়েছে গ্রামবাংলার মাটির টানের সাথে বাঙালিয়ানার অপূর্ব মেলবন্ধন!