ভাইরাল ভিডিও

কিউট খুদের সাথে খেলা করছে ছোট্ট টিয়া পাখি, ঝড়ের গতিতে ভাইরাল মিষ্টি ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় আজকাল এমন অনেক জিনিস উঠে আসে, যা দেখে আমাদের মন আপ্লুত হয়ে ওঠে। মানুষের পাশাপাশি পশুপাখি এমন কি পোষ্যের সাথে মালিকেরও নানান মুহূর্ত উঠে আসে, এই সোশ্যাল মিডিয়াতেই। পোষ্য বলতে শুধু কুকুর বিড়াল এইসব না, পাখিও পরে এই তালিকায়। অনেক পুরনো দিন থেকেই পাখি পোষার চল ছিল, এবার সেই পোষ্য টিয়া পাখির এক মজার ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।


ভাইরাল (viral) হওয়া ভিডিওটি দেখা গেছে ছোট্ট খুদের সাথে, খেলায় মত্ত হয়েছে তাদের বাড়ির পোষ্য টিয়া পাখিটি।বাচ্চাটির বয়স খুবই ছোট, সে মেঝেতে হামাগুড়ি দিচ্ছে আর তার সামনে থাকা টিয়া পাখিটি মানুষের ভাষায় তার সাথে কথা বলতে চাইছে। তাকে আদরও করছে। শিশুটি অবশ্য একটু অবহেলার চোখেই দেখছে পাখিটিকে ; তার কারণ হলো শিশুটি মোটেই অভ্যস্ত নয় এরকম আদরে। তবে পাখিটি কিন্তু বারংবার একই কাজ করে যাচ্ছে।

ইউটিউবে আপলোড হওয়া এই ভিডিওটি দেখে নেটিজেনদের মন ভরে উঠেছে। ৮ বছর আগে আপলোড করা এই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১৪৫ মিলিয়নে। ভিডিওটি অনেক বছরের পুরনো হলেও, আজও যেন সমান গ্রহণযোগ্যতা আছে এর। তাই খুব সহজেই নেটিজেনদের আনন্দ ভরা প্রশংসায়, ভরে উঠেছে কমেন্ট বক্স। ছোট্ট শিশুটির সাথে সাথে সবাই টিয়া পাখিটিরও প্রশংসা করেছে।

Related Articles