সিদ্ধার্থ জাপটে ধরতেই OOPS Moment-এর শিকার হলেন পরিণীতি চোপড়া, ভাইরাল পুরোনো ভিডিও

Actress pariniti chopra

Siddharth Malhotra-Pariniti Chopra OOPS Moment এমনিতেই বলিউড তারকাদের মানুষের মধ্যে কৌতূহলের শেষ নেই। গ্ল্যামারে ভরপুর রুপোলি জগতের খুঁটিনাটি জানতে মুখিয়ে থাকেন আমজনতা। যে কারণে সংবাদমাধ্যমগুলিও সবসময় সাধারণ মানুষের কথা মাথায় রেখে তাদের পছন্দের তারকাদের ব্যাপারে খবর প্রকাশ করে থাকেন। এই যেমন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পরিণীতি চোপড়া।

দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার বোন হলেও সম্পূর্ন নিজের যোগ্যতায় তিনি বলিউডে নিজের জমি শক্ত করেছেন। বিভিন্ন ধরনের ছবিতে অভিনয় করে দর্শকদের মন ছিনিয়ে নিয়েছেন অভিনেত্রী। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি দারুন স্টাইলিশ এই অভিনেত্রী। তার ফ্যাশন সেন্সের তারিফ না করে আমি থাকতে পারবেন না। বিভিন্ন ইভেন্টে তাকে দারুন সব ডিজাইনার ড্রেসে দেখা যায়। কিন্তু বেশি খোলামেলা পোশাক পরে বেশ কয়েকবার পোশাক বিভ্রাটের মুখে পড়েছেন পরিণীতি।

এই যেমন সম্প্রতি তার একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেখানে সিদ্ধার্থ মালহোত্রাকেও দেখা গেছে। আসলে সিদ্ধার্থ মালহোত্রার জন্যই OOPS Moment-এর শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। ‘জাবারিয়া জোড়ি’ সিনেমায় সিদ্ধার্থের সঙ্গে জুটি বাঁধেন পরিণীতি। এই ছবির প্রোমোশনে এই ঘটনা ঘটে। উপস্থিত জনতার অনুরোধে সিনেমার একটি সিন রিক্রিয়েট করতে পরিণীতিকে কোলে তুলে নেন সিদ্ধার্থ। তখনই OOPS Moment-এর শিকার হন অভিনেত্রী।

ডিপ নেক কাট সবুজ রঙের ওয়ান পিস পরেছিলেন পরিণীতি। বুকের সামনেটা অনেকটা কাটা হওয়ায় বক্ষযুগল প্রায় বেরিয়েই আসছিল। তখন হাত দিয়ে কোনরকম সামলে নেয় পরিণীতি। কিন্তু পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি হয়ে যায় আর সামনে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেই পুরোনো ভিডিও নতুন করে ভাইরাল হচ্ছে যে কারণে ফের চর্চায় উঠে এসেছেন পরিণীতি।