×
ভাইরাল ভিডিও

মালিকের নির্দেশে গর্জন করছে পোষ্য সিংহ! তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সাধারণ মানুষ কুকুর, বিড়াল জাতীয় প্রাণীকেই পোষ্য বানিয়ে বাড়িতে রাখে। জঙ্গলের বাঘ-সিংহের মতো মাংসাশী হিংস্র পশুকে, সবাই চিড়িয়াখানার খাঁচার ভিতর থেকেই দেখতে পছন্দ করে। তবে কারোর যদি হঠাৎ সিংহকে পোষ্য বানানোর শখ হয় তাহলে সে কি করবে! সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ‘হুমায়ড আব্দুল্লাহ’ নামে এক ব্যক্তির সিংহকে পোষ্য বানানোর কাহিনী জনপ্রিয়তা পেয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

হুমায়ড আব্দুল্লাহ নামের ওই ব্যক্তিটি পশুপাখিকে খুবই ভালোবাসে; বলা চলে তার বাড়িটি একটি ছোটখাটো চিড়িয়াখানা। সে প্রায়শই সোশ্যাল মিডিয়ার পাতায় তার পোষ্য সিংহর সাথে বিভিন্ন দৃশ্য তুলে ধরে। তার পোষ্য সিংহের নাম রেখেছে সে ‘সিম্বা’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় সিংহকে গর্জন করতে বলার ভিডিওটি “সিংহর সাথে সিংহ” ক্যাপশন দিয়ে, সে আপলোড করেছে। স্বাভাবিকভাবেই এমন ভয়ংকর ভিডিও দেখে নেটিজেনদের রাতে ঘুম রীতিমতো উড়ে গেছে।


ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, একটি সোফার মধ্যে আব্দুল্লাহ তার পোষ্য সিংহ সিম্বাকে নিয়ে বসে আছে। কিছুক্ষণ পরেই সিংহটি তার ভারী গলা নিয়ে জোরে গর্জন করে ওঠে এবং যেটি করতে তাকে নির্দেশ দিয়েছিল তার মালকিন! তবে তার মালিক কিন্তু এই ভারী গর্জনে মোটেই ভয় পায়নি! বরং সে তার পোষ্য সিংহকে জড়িয়ে ধরছিল। ভিডিওটি টুইটারে আপলোড করাতে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, ৪.৬ মিলিয়ন এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে। নেটিজেনদের একাংশই বিভিন্ন আতঙ্কিত মন্তব্যে ভরিয়ে তুলেছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ বলেছে “এটি মোটেই মজার বিষয় নয়, সিংহটির যেকোনো সময় আক্রমণ করতে পারে”, কেউ বা আবার বলেছে “আব্দুল্লাহ ওই চার দেওয়ালের মধ্যে ট্র্যাপে পড়েছে”।

Advertisements