ভাইরাল ভিডিও

দুর্দান্ত হারমোনিয়াম বাজিয়ে অসাধারণ গান গেয়ে তাক লাগালেন বৃদ্ধ দাদু, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে বিশ্বের যে কোন প্রান্তে ঘটে যাওয়া নানান ঘটনা, অতি দ্রুত হাতের মুঠোয় চলে আসে। এটি একমাত্র সম্ভব হয়েছে ইন্টারনেট এবং মুঠোফোনের সংযুক্তিকরণের জন্য। সোশ্যাল মিডিয়ার পাতায় আজকাল কিনা দেখা যায়! ৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক। সাধারণ মানুষ তাদের প্রতিভাকেও এই সোশ্যাল মিডিয়ার দ্বারা কাজে লাগিয়ে, আয়ের পথ তৈরি করছে। সম্প্রতি এমনই এক বৃদ্ধর অসামান্য শিল্পীসত্ত্বার পরিচয় পাওয়া গেল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বয়স সত্তরের ঘরে; তবুও প্রতিভা কিছুতেই হার মানে না! ওই বয়সেই দুর্দান্ত তালে হারমোনিয়াম বাজিয়ে যাচ্ছেন বৃদ্ধটি। টেবিলের ওপরে রাখা হারমোনিয়াম বাজাতে বাজাতে, বৃদ্ধের গলায় জনপ্রিয় লোকসংগীত ‘তোমার লইগ্যা পরান কান্দে’ গানটি গাইতেও শোনা গেছে। এই বয়সে এসেও সে যে এত অসাধারণ হারমোনিয়াম বাজাতে পারে, তা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা ।

ইউটিউবে ‘কালার ফটোগ্রাফি’ (color photography) নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিওটি। বছর তিনেক আগে আপলোড করা এই ভিডিওতে, অল্প অল্প করে ভিউজ বাড়ার সাথে সাথে বর্তমানে এর ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে ১১ মিলিয়নে! স্বাভাবিকভাবেই এই ভিডিওটি ভাইরাল (viral) হয়ে উঠেছে নেটদুনিয়ার পাতায়। প্রচুর মানুষ তাদের প্রশংসা-রা মন্তব্য তুলে ধরেছে ভিডিওর কমেন্ট বক্সের মাধ্যমে।

Related Articles