Thursday, December 9, 2021

কৌটো বাজিয়ে খালি গলায় অসাধারণ হিন্দি গান গাইলেন এই বৃদ্ধ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

পৃথিবীতে যেমন বহু মানুষ রয়েছে তেমনই রয়েছে বহু মানুষের বহু রকমের প্রতিকূলতা। জীবনের অঙ্কে সামান্য কোনো ভুল-চুক হলেই আমরা ভেঙে পরি। অনেকে আবার মৃত্যুর মতো কঠিন সিদ্ধান্তও নিয়ে ফেলে। কিন্তু পৃথিবীতে যে কত মানুষ কতরকম প্রতিকূলতার মধ্যেও লড়াই করে বেঁচে রয়েছে তার প্রমান মেলে সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমেই। দেশ- বিদেশের যেমন নানান মনোমুগ্ধকর ঘটনা ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায় তেমনই ধরা পড়েছে এক হার না মানা মানুষের লড়াই কাহিনী।

বছর তিনেক আগে ভাইরাল (Viral) হওয়া ওই ভিডিওতে (Video) দেখা যাচ্ছে এক বৃদ্ধ যে কিনা উচ্চতায়ও বেশ খানিকটা ছোট। একপ্রকার প্রতিবন্ধীই বলা যায় তাঁকে। আর সে খালি গলায় দূর্দান্ত গান গেয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে সকলকে। বাদ্যযন্ত্র হিসেবে তাঁর হাতে রয়েছে টিনের একটি বড় কৌটো আর একটি ছোট কৌটো। এই দুটো কৌটো হাতের সাহায্যে বাজিয়ে দূর্দান্ত গান করছেন ওই লোক।

খালি গলায় ‘মেরে মিতবা’ গানটি গাইছেন তিনি। ‘বাংলা২৪’ (Bengla 24) নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। এই অবধি ভিডিওটি ২.৯ কোটি মানুষ দেখে ফেলেছে। আর পছন্দ করেছে ৩ লক্ষেরও বেশি মানুষ। অনেকেই আবার বিভিন্ন কমেন্টও করেছেন বৈকি। খালি গায়ে রীতিমতো প্রকাশ্যে রাস্তায় তিনি মেতেছেন গানে। সম্প্রতি ওই প্রতিবন্ধীর কণ্ঠে গাওয়া হিন্দি গান (Song) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন