ভাইরাল ভিডিও

Viral: হৃতিকের গানের তালে দুর্দান্ত নাচ বৃদ্ধের! তুমুল ভাইরাল ভিডিও

সবাই তার প্রতিভা আজকাল তুলে ধরে ইন্টারনেটের দ্বারা। ৮-৮০ সবারই খুব কাছের হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়ায় মঞ্চ! বহু মানুষের কাছে অতি সহজে নিজের মনের ভাব তুলে ধরা যায়, সোশ্যাল মিডিয়ায় দ্বারা। আবার বহু মানুষের ভালোবাসাও পাইয়ে দেয় এই মাধ্যম। এরকম ভাবেই এক ‘বৃদ্ধ’ তার নাচের প্রতিভা তুলে ধরলো নেট দুনিয়ায়।

ভিডিও তে দেখা গেছে এক ‘ষাটোর্ধ বৃদ্ধ’ পা মেলাচ্ছে ‘দিল না দিয়া’ গানে। তার তালে যেনো ফুটে উঠছে ‘তারুণ্যের ছোঁয়া’! হৃত্বিক রোশনের (Hrithik Roshan) অভিনীত গানে নিজেকে বৃদ্ধ মেলে ধরেছে সোশ্যাল মিডিয়াতে। ‘এস সুরেশ ড্যান্সার’ (S.sureshdancer) নামে একটি ইনস্টাগ্রাম (instagram) অ্যাকাউন্ট থেকে ভিডিও টি পাবলিশ করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by S. Suresh (@s.sureshdancer)


২০০৬ সালে মুক্তি পেয়েছিল ঋত্বিক অভিনীত ‘কৃশ’ সিনেমাটি। এই সিনেমায় ঋত্বিকের অভিনয়ের পাশাপাশি, তার নাচের দক্ষতার প্রশংসাই সে বেশি পেয়েছিলো। এই সিনেমার একটি হিট গান ‘দিল না দিয়া’। তাতেই এই বয়স ষাটের বৃদ্ধ মন কেরে নিলো সবার। ইতিমধ্যেই ৩ হাজারেরও বেশী মানুষ পছন্দ করেছে ভিডিও টি। অনেকেই বৃদ্ধের প্রশংসা করেছে। এত বয়সেও এরকম উপস্থাপনা সত্যিই প্রশংসনীয়। তবে বৃদ্ধটি সম্পর্কে সেরকম কোনো তথ্যই পাওয়া যায়নি; সে কোথাকার বা কি তার পরিচয় এই সবই অজানা এখনও।

Related Articles