ভাইরাল ভিডিও

রাস্তার ধারে হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান গেয়ে তাক লাগলেন বৃদ্ধা ঠাকুমা, ভিডিও দেখে প্রশংসায় ভরাল নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার পাতা থেকে অনেকেই তাদের প্রতিভার দ্বারা জনপ্রিয়তা অর্জন করছে। নেটদুনিয়া যেমন স্টেশনে বসে থাকা ‘রানু মন্ডল’-কে জনপ্রিয়তা পাইয়ে দিচ্ছে, ঠিক সেরকম বাদাম বিক্রেতা ‘ভুবন বাদ্যকর’-কেও সাফল্য এনে দিচ্ছে জীবনে। সোশ্যাল মিডিয়ার দর্শকদের দ্বারাই এইসব সাধারণ মানুষ হয়ে উঠেছে অসামান্য! সম্প্রতি এমনই একটা রাস্তার ধারে থাকা বৃদ্ধা, তার অসাধারণ শিল্পীসত্ত্বার দ্বারা জনপ্রিয়তা পেলো সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল (viral) হওয়া ভিডিওটিতে দেখা গেছে বৃদ্ধার বয়স প্রায় 70-এর বেশী, তার পরনে খুবই সাধারণ পোশাক। রাস্তার ধারেই অবলীলায় সে হারমোনিয়াম বাজিয়ে যাচ্ছে। এর সাথে সে ‘kuch Lena na dena magar rehma’ গানটি গাইছে। দেখেই বোঝা যাচ্ছে পথ চলতি বিভিন্ন লোকেদের উদ্দেশ্যে সেই গানটি গাইছে, পেটের দায়ে! তবে তার গলায় স্বয়ং সরস্বতী বাস করছেন, তা বলা বাহুল্য।

ভিডিওটি ইউটিউবে ‘অমৃতনিধি নিউজ’ (Amritnidhi news) নামের একটি চ্যানেল থেকে, প্রায় পাঁচ বছর আগে আপলোড করা হয়েছিল। স্বাভাবিকভাবেই এমন প্রতিভাবান শিল্পীকে দেখে ভিডিওটির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ভিডিও ভাইরাল এর পরেই জানা গেছে; ওই মহিলার বিহারের দ্বারভাঙা হাউসের কাছে কালী মন্দিরের পাশেই থাকেন, তার নাম পূর্ণিমা দেবী (Purnima devi)।

Related Articles