ভাইরাল ভিডিওঅফবিট

Saami Saami গানের তালে তুমুল নাচ বৃদ্ধা দিদার, টেক্কা দিলেন রশ্মিকাও, ভাইরাল ভিডিও

বয়স কেবল সংখ্যা মাত্র। সোশ্যাল মিডিয়ায় বারে বারে প্রমাণ মিলেছে এই কথাটির। বয়সকে তুড়ি মেরে অনেকেই জীবনকে কিভাবে উপভোগ করতে হয় তা শিখিয়েছেন মানুষকে।

Saami Saami গানের তালে তুমুল নাচ বৃদ্ধা দিদার, টেক্কা দিলেন রশ্মিকাও, ভাইরাল ভিডিওসম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসেও এই বৃদ্ধ দিদার এমন এনার্জি দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। ভাইরাল ভিডিওটিতে দেখা গেল, এক অনুষ্ঠান বাড়িতে পুষ্পা (Pushpa) সিনেমার ‘সামি সামি’ (Saami Saami) গানে দুধর্ষ এনার্জির সঙ্গে নাচ করছে এক বৃদ্ধা দিদা। DJ-র প্রতিটি বিটে ছক্কা হাঁকিয়েছেন দিদা। রশ্মিকার মতোই একটু উঁচু করে শাড়ি পড়েছেন তিনি। এমনকি রশ্মিকার মতোই সিগনেচার স্টেপগুলি করতেও দেখা গেছে তাকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

তার এই এনার্জিটিক ড্যান্স পারফরম্যান্স দেখে সোশ্যাল মিডিয়ায় তাকে ডিজে দিদা তকমা দেওয়া হয়েছে। গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পায় ‘পুষ্পা’ সিনেমাটি। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানার দুর্দান্ত অভিনয় মন ছুঁয়েছে নেটিজেনদের। তারই পাশাপাশি এই সিনেমার প্রতিটি গান ও ডায়লগ সবই খুবই ফেমাস হয়েছে। ছবি মুক্তির এত মাস কেটে গেলেও আজও দর্শকমহলে সমান জনপ্রিয় এই ছবির প্রতিটি গান ও ডায়লগ। আজও সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই এই গানগুলি ব্যবহার করে রিল ভিডিও বানাচ্ছেন। এই যেমন সম্প্রতি এই দিদাটির নাচের ভিডিও ভাইরাল হলো।

Related Articles