ভাইরাল ভিডিওঅফবিট

বয়সকে তুরি মেরে উড়িয়ে মিঠুন চক্রবর্তীর গানে তুমুল নাচ বৃদ্ধা ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বয়স বেড়ে গেলে যেন কোনো কাজেই শরীর সায় দেয় না। তবে সোশ্যাল মিডিয়া যেন সেসব কথা সম্পূর্ণ মিথ্যে প্রমাণ করে দেয় বারেবারে। বয়স্কার এমন নাচ এর আগে দেখেছেন কোনোদিন? ক্যামেরার সামনে নাচ করবে এতো খুব সাধারণ একটা ব্যাপার। তবে সাধারণ এই ব্যাপারটি মুহূর্তেই অসাধারণ করে তুলেছে এক বয়স্কার নাচ। নয় নয় করে ৭০-এর উর্ধে তার বয়স। কিন্তু তার নাচ দেখে সাধারণ মানুষেরাও হতবাক হয়ে গেছেন।

বয়সকে তুরি মেরে উড়িয়ে মিঠুন চক্রবর্তীর গানে তুমুল নাচ বৃদ্ধা ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভাইরাল (Viral) ভিডিওতে দেখা গেল, সাদা শাড়ি পরে হিন্দি গানে সম্পূর্ণ নিজের মতো নেচে চলেছেন সেই বয়স্কা। সম্পূর্ণ শরীর দুলিয়ে সে নাচ করছে নিজের মতো। বিখ্যাত মিঠুন চক্রবর্তী-র ‘মুঝকো পিনা হেয় পিনে দো’ গানে রিমিক্স ভার্সানে নাচ করেছেন তিনি। সবথেকে আশ্চর্যজনক তিনি গানের প্রতিটি শব্দের সাথে তাল মিলিয়ে নাচ করেছেন যা সবথেকে দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের। বাড়ির সামনে বক্সে গান চলছে, আর তালে নাচ করেছেন বৃদ্ধা। এর পিছনের কারণ যদিও জানা যায়নি।

ইতিমধ্যেই ১৩ লাখ ভিউস ছাড়িয়ে গেছে ভিডিওটিতে। ‘S Tech’ নামের Youtube চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। নেটিজেনরা যেমন ব্যাপক মজাদার কমেন্ট করছেন। একজন লিখেছেন – ‘ঠাকুমা তো পুরো স্টেজ কাঁপিয়ে দিলো নেচে’। অপর একজন নেটিজেন লিখেছেন- ‘আপনি মিঠুনদাকেও পিছনে ফেলে দিয়েছেন’। বোঝাই যাচ্ছে নেটিজেনদের এমন নাচ খুব ভালো ও মজাদার লেগেছে। আপনিও দেখুন সেই বয়স্কার নাচ আর জানান কেমন লাগলো।

Related Articles