×
ভাইরাল ভিডিও

উষ্ণ মরুভূমির মাঝে উদ্দাম বেলি ডান্স সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে যেমন সাধারণ মানুষকে বিনোদন জোগাচ্ছে, ঠিক সেরকম ভাবেই তারা জনপ্রিয়তা পাচ্ছে নেটবাসিদের থেকে। নাচ, গান, আবৃত্তি প্রভৃতির মাধ্যমে পরিচিতি পাওয়া যাচ্ছে এই সোশ্যাল মিডিয়া থেকে। নেটবাসীরা এই জাতীয় ভিডিওগুলি দেখতে বেশ পছন্দ করে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয়তা পাওয়া ভিডিওগুলির মধ্যে, বেলি ডান্সের ভিডিও খুবই ট্রেন্ডে থাকে। যেখানে বিভিন্ন সেলিব্রিটিদের পাশাপাশি সাধারণ মানুষেরাও নিজেদেরকে প্রশিক্ষিত করে তুলছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় এরকমই এক সুন্দরী যুবতীর, দুর্দান্ত বেলি ডান্সের ভিডিও ভাইরাল (viral) হল।

তবে ভিডিওটি দেখার পর বোঝা গেছে সেটি আর অন্য কেউ নয়, বলিউডের বিখ্যাত আইটেম ড্যান্সার ‘নোরা ফতেহি’ (Nora Fatehi)। যার দুর্দান্ত নৃত্য উপস্থাপনার কথা সকলেরই জানা। নাচের পাশাপাশি তার সৌন্দর্যের মাধুর্যেও রীতিমতো পাগল হয়ে ওঠে পুরুষভক্তকুল।
মাঝেমধ্যেই তার অনুরাগীদের জন্য, সে নৃত্য উপস্থাপনা করে থাকে। তবে বর্তমানে নাচের পাশাপাশি তার দেখা মিলেছে বলিউডে অভিনয়ের জগতে।

আবু ধাবির মরুভূমির মাঝে নোরা ফাতেহির এই দুর্দান্ত বেলি ডান্সের ভিডিওটি, বর্তমানে ভাইরাল (viral) হয়ে উঠেছে নেটদুনিয়ার পাতায়। যেখানে অভিনেত্রীকে দেখা গেছে কখনো সোনালী রঙের ড্রেস পরতে, আবার কখনো সাদা রংয়ের ড্রেস পরতে। এর পাশাপাশি কিছু হালকা গয়না পরেছিলেন অভিনেত্রী আর তার সাথে ছিল শরীরে হিল্লাল তোলা উদ্দাম বেলি ডান্স। ভিডিওটি ইউটিউবে প্রায় তিন বছর আগে আপলোড করা হয়েছিল, বর্তমানে নতুন করে আবারও ভাইরাল হয়ে উঠেছে সেটি। প্রায় পাঁচ লক্ষেরও বেশি ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি এবং হাজার হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

Advertisements