বাথরুমের মধ্যে আম্রপালির সাথে রোমান্সে মাতলেন নিরহুয়া, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

Amrapali Dubey

হোলির দিনে বাথরুমের মধ্যে ভোজপুরি নায়ক নিরাহুয়া (Nirahua) ও নায়িকা আম্রপালির (Amrapali Dubey) রোমান্সের মুহূর্ত দেখে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়‌। বস্তুত বর্তমান সময়ে ভারতবর্ষে বলিউড ছাড়াও অন্যান্য ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রিগুলিও সমানভাবে জনপ্রিয় হয়ে উঠছে। এই বিষয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি অবশ্য অনেকদিন ধরে এগিয়ে রয়েছে। তবে এখন টলিউড অর্থাৎ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি প্রভৃতি নিজেদের জায়গা সারাদেশ জুড়ে তৈরি করে নিচ্ছে। আধুনিকতার যুগে দাঁড়িয়ে ইন্টারনেটের মাধ্যমে সারা বিশ্বের সব কিছুই এখন খুব চটজলদি মানুষের হাতের মুঠোয় চলে আসে। আর এইভাবেই সোশ্যাল মিডিয়া বা অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মকে কাজে লাগিয়ে ভোজপুরি সিনেমা বা সিনেমার কোনো বিশেষ দৃশ্য, সংলাপ, গান, মিউজিক ভিডিও প্রভৃতি সারাদেশে ছড়িয়ে পড়ছে।

ভোজপুরি বিনোদন জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন নিরাহুয়া (Nirahua) অর্থাৎ দীনেশ লাল যাদব। যাঁরা ভোজপুরি সিনেমা দেখতে পছন্দ করেন তাঁরা অবশ্যই এই নামের সঙ্গে পরিচিত। সম্প্রতি নিরাহুয়ার সঙ্গে ভোজপুরি নায়িকা আম্রপালির এক জমজমাট রোমান্টিক বোল্ড ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। নায়িকা আম্রপালি দুবেও (Amrapali Dubey) ভোজপুরি বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় একজন তারকা। নিরাহুয়া ও আম্রপালি একসঙ্গে কাজ করলে তা সবসময় ভাইরাল হয়ে থাকে।

Amrapali Dubey

এবারে নিরাহুয়া-আম্রপালির ‘ফাগুয়া ম্যায় ফাটাটা জাওয়ানি’ নামক এক মিউজিক ভিডিও নতুন করে নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে রঙ খেলার পর বাথরুমে একসঙ্গে চরম রোম্যান্সে নায়ক-নায়িকাকে মজতে দেখা গিয়েছে। এই গানের কথা লিখেছেন প্যায়ারেলাল যাদব ও সুরকার ছিলেন মধুকর আনন্দ। উল্লেখ্য এই‌ গান প্রভেসলাল যাদব ও আম্রপালি গেয়েছেন।

নিরাহুয়া-আম্রপালির এই‌‌ অন্তরঙ্গ ভিডিওটির ভিউজ সংখ্যা ২.৭ মিলিয়নের গণ্ডি পেরিয়ে গিয়েছে। ১১ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। কমেন্টে নেটিজেনরা বেশিরভাগই নিরাহুয়া-আম্রপালির রসায়নের প্রশংসা করেছেন। তবে অনেকেই আম্রপালির খোলামেলা পোশাক, সৌন্দর্য্য ও এক্সপ্রেশন দেখে ঘায়েল হয়েছেন বলে জানিয়েছেন।