সুন্দর প্রাকৃতির মাঝে আম্রপালি রূপে নিয়ন্ত্রণ হারালেন নিরহুয়া, দেখুন সেই ভাইরাল ভিডিও

Amrapali Dubey

বর্তমানে ভোজপুরি (Bhojpuri Song) গান দেখলে যুব সম্প্রদায়ের মনে উষ্ণতার ঝড় ওঠে। ইন্টারনেটের যুগে আজকাল সহজলভ্য হয়েছে এই ভোজপুরি সিনেমার হট গান গুলি। ভোজপুরি সিনেমার জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। ভোজপুরির সুপারহিট নায়ক নিরাহুয়ার (Nirahua) সাথে এই নায়িকাকে অভিনয় করতে দেখা যায়। নিরাহুয়া এবং আম্রপালি জুটি হলো ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি। লাস্যে এবং অভিনয়ে যে কোনো যুবক হৃদয়ে ঝড় ওঠাতে পারেন অভিনেত্রী আম্রপালি। সম্প্রতি আম্রপালি দুবে ও নিরাহুয়া দুজনের একটি ভোজপুরি গানের সাথে রোমান্টিক মুভ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

ভাইরাল (Viral) হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ভোজপুরি কুইন আম্রপালি দুবে ও নিরাহুয়া দুজনে একটি অন্যতম জনপ্রিয় ভোজপুরি গান ‘নয়না কে বাণ জবসে চলল হবে’ এর সাথে রোমান্স করছেন। লাল রংয়ের শাড়িতে অভিনেত্রীকে অসামান্য সুন্দরী লাগছিল। গানটিতে অভিনেত্রীর নাচের সাথে তাঁর এক্সপ্রেশন ছিল দেখার মত। প্রসঙ্গত উল্লেখ্য ভাইরাল হওয়া এই গানটি ভোজপুরি সিনেমা ‘আশিক আওয়ারা’র। গানটি ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড নামের একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে রেকর্ড করা হয়েছে। এই গানটি গেয়েছেন অলক কুমার এবং কল্পনা। গানটির লিরিক্স লিখেছেন পেয়ারে লাল যাদব। বলাবাহুল্য এই চ্যানেলে গানটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।

এই গানে আম্রপালি দুবে এবং নিরাহুয়ার মধ্যে রোমান্টিক কেমিস্ট্রি খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। আম্রপালি দুবে নিরাহুয়াকে মনে করছেন। উল্লেখ্য, কিছুদিন আগেই বাঙালির প্রিয় উৎসব দোল চলে গেল। এই উৎসবের সময়ে জনপ্রিয় হয়ে ওঠা অন্যান্য ভোজপুরি গানগুলির মধ্যে নিরাহুয়া অর্থাৎ দীনেশ লাল যাদব এর গান অন্যতম জনপ্রিয়। ইতিমধ্যে ভিডিওটির ভিউ হু হু করে বাড়তে শুরু করে দিয়েছে।