দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্স করে ভাইরাল ৯ সুন্দরী যুবতী, রইল ভিডিও

Baadshaho

‘এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি, সকল দেশের রানী সে যে আমার জন্মভূমি’। আমাদের এই ভারতীয় সংস্কৃতি এমন এক সংস্কৃতি যেখানে রবীন্দ্র নৃত্য থেকে শুরু করে ভারতনাট্যম যেমন আপন করে নেয় সকলে ঠিক তেমনই আপন করে নেয় পাশ্চাত্য শিক্ষাকেও। আর তারমধ্যেই অধিক জনপ্রিয় একটি নৃত্য শৈলী হল ‘বেলি ডান্স’। আগে বিদেশ বিভূঁই য়ে বেলিডান্স (Belly Dance) এর প্রচলন ছিল। কিন্তু এখন ভারতীয় নারীরাও এই নাচ বেশ ভালোভাবে রপ্ত করেছে।

এই নাচের বিষয়বস্তু কেবলমাত্র গান এর তালে তালে পেট নাচানো নয়। পাশপাশি গানের ছন্দে নাচের (Dance) মাধ্যমে গানের অর্থ বোঝানো। সম্প্রতি কয়েকজন যুবতী মিলে এই নৃত্য শৈলীই তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, কয়েকজন যুবতী ‘মেরে রাসকে কোমর’ গানে যথাযথ এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন। তাঁদের বডি ব্রেক, এক্সপ্রেশন, স্টেপ এতটাই সুন্দর ও নিঁখুদ আপনি মুগ্ধ হতে বাধ্য হবেন

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমেই মানুষ তাঁর লুকানো প্রতিভাকে তুলে ধরে সকলের সম্মুখে। আর তাঁর সেই প্রতিভা যদি হয় মনোমুগ্ধকর তাহলে আর সেই ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়ে স্টার হয়ে উঠতে খুব একটা বেশি সময় লাগেনা বৈকি। সারাদিনের ক্লান্তির পর রিফ্রেশমেন্টই বলুন বা বিনোদন মানুষ হাত ধরে সোশ্যাল মিডিয়ায়। আর তাইতো ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই এখন মূল মন্ত্র। সম্প্রতি এই যুবতীদের নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।